🕓 সংবাদ শিরোনাম

নিজের অশ্লীল ছবি দিয়ে ফেসবুক মেসেঞ্জারে ছাত্রীর ছবি চান অধ্যক্ষ! * ‘চুক্তি বাতিল করেছি’, জানালেন সাকিব * বিয়ের নাটক সাজিয়ে তরুণীকে ধর্ষণ, থানায় মামলা * পান্থপথের আবাসিক হোটেল থেকে নারী চিকিৎসকের গলাকাটা মরদেহ; গ্রেপ্তার ঘাতক * বিছনাকান্দি পর্যটন কেন্দ্রে রাতের আধারে পাথর চুরি, দিনে ট্রাকে বিক্রি * সিয়েরা লিওনে মূল্যবৃদ্ধির প্রতিবাদে সরকার বিরোধী বিক্ষোভ, নিহত ২৭ * বিবাহ বহির্ভূতভাবে ১০ মাস সংসার! স্ত্রীর স্বীকৃতিতে নারীর অনশন * জাতীয় শোক দিবসে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করা হবে : আইজিপি * ম্যাকিয়াভেলির প্রভাবে শেখ হাসিনা, যা প্রয়োজন * ইস্টার আইল্যান্ডঃ অসংখ্য দানব আকৃতির মূর্তি-রহস্যের দ্বীপ! (শেষ পর্ব) *

  • আজ শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ ৷ ১২ আগস্ট, ২০২২ ৷

সালমানে গুণমুগ্ধ আনুশকা !


❏ মঙ্গলবার, জুন ২৮, ২০১৬ বিনোদন

anushka-sharma

বিনোদন ডেস্ক: বলিউডের তিন খানের সঙ্গে অভিনয় করেছেন এমন অভিনেত্রীদের মধ্যে একজন আনুশকা শর্মা। শাহরুখের বিপরীতে ‘রাব নে বানা দি জোড়ি’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে পা রেখেছিলেন তিনি। পরবর্তীতে ‘পিকে’ সিনেমায় আমিরের বিপরীতে দেখা গেছে তাকে। খুব শিগগিরই ‘সুলতান’ সিনেমার মাধ্যমে পর্দায় একসঙ্গে দেখা যাবে সালমান-আনুশকাকে। এতে প্রথমবারের মতো সালমানের বিপরীতে অভিনয় করছেন তাই ব্যক্তি সালমান সম্পর্কে তার অভিজ্ঞতার কথা জানিয়েছেন আনুশকা।

এ অভিনেত্রী জানিয়েছেন, শুরুতে সালমানকে তিনি ভীষণ ভয় পেতেন কিন্তু পরবর্তীতে তার সোজাসাপ্টা ব্যবহারে তিনি মুগ্ধ হয়েছেন।

ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আপনি স্বাচ্ছন্দ্যবোধ করবেন এমন ব্যবহার হয়তো সালমান আপনার সঙ্গে করবেন না। এটি তাকে ভয় পাওয়ার অন্যতম কারণ হতে পারে। আসলে তিনি বহুরূপী নন, যা তার একটি গুণ। আমি তার এ গুণটি পছন্দ করি।’

আলী আব্বাস জাফর পরিচালিত সুলতান সিনেমায় সুলতান আলী খানের ভূমিকায় অভিনয় করছেন সালমান খান। অন্যদিকে, আনুশকাকে দেখা যাবে আরফা চরিত্রে। ঈদ-উল-ফিতরে মুক্তি পাবে সিনেমাটি।