🕓 সংবাদ শিরোনাম

১৩ বছর আত্মগোপনে থাকার পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার * নিজের অশ্লীল ছবি দিয়ে ফেসবুক মেসেঞ্জারে ছাত্রীর ছবি চান অধ্যক্ষ! * ‘চুক্তি বাতিল করেছি’, জানালেন সাকিব * বিয়ের নাটক সাজিয়ে তরুণীকে ধর্ষণ, থানায় মামলা * পান্থপথের আবাসিক হোটেল থেকে নারী চিকিৎসকের গলাকাটা মরদেহ; গ্রেপ্তার ঘাতক * বিছনাকান্দি পর্যটন কেন্দ্রে রাতের আধারে পাথর চুরি, দিনে ট্রাকে বিক্রি * সিয়েরা লিওনে মূল্যবৃদ্ধির প্রতিবাদে সরকার বিরোধী বিক্ষোভ, নিহত ২৭ * বিবাহ বহির্ভূতভাবে ১০ মাস সংসার! স্ত্রীর স্বীকৃতিতে নারীর অনশন * জাতীয় শোক দিবসে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করা হবে : আইজিপি * ম্যাকিয়াভেলির প্রভাবে শেখ হাসিনা, যা প্রয়োজন *

  • আজ শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ ৷ ১২ আগস্ট, ২০২২ ৷

গাজীপুরে পান ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার


❏ মঙ্গলবার, জুন ২৮, ২০১৬ ঢাকা, দেশের খবর

images-11

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের উত্তর সাহাপাড়া এলাকা থেকে মঙ্গলবার ভোরে অলক সাহা (৪৫) নামে এক পান ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে উত্তর সাহাপাড়া এলাকার প্রতাপ সাহার ছেলে। তিনি একজন পান ব্যবসায়ী ছিলেন।

জয়দেবপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. ফিরোজ উদ্দিন জানান, এলাকাবাসী মঙ্গলবার ভোরে বাড়ির পাশে একটি আমগাছে অলকের মরদেহ ঝুলে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে তার মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

পারিবারিক হতাশা থেকে অলক আত্মহত্যা করতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলেও জানান তিনি।