🕓 সংবাদ শিরোনাম

স্বাস্থ্যগুণ থাকলেও, অতিরিক্ত ডাবের পানি পানে হিতে বিপরীত হতে পারে * পানির দাম ২৫% বাড়ানোর প্রস্তাব ওয়াসা এমডির * জনগণকে রক্ষায় রাজপথ দখলে রাখবো : হাছান মাহমুদ * শ্রীলঙ্কান শিশুদের পাশে অস্ট্রেলিয়ান ক্রিকেট দল * ১৩ বছর আত্মগোপনে থাকার পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার * নিজের অশ্লীল ছবি দিয়ে ফেসবুক মেসেঞ্জারে ছাত্রীর ছবি চান অধ্যক্ষ! * ‘চুক্তি বাতিল করেছি’, জানালেন সাকিব * বিয়ের নাটক সাজিয়ে তরুণীকে ধর্ষণ, থানায় মামলা * পান্থপথের আবাসিক হোটেল থেকে নারী চিকিৎসকের গলাকাটা মরদেহ; গ্রেপ্তার ঘাতক * বিছনাকান্দি পর্যটন কেন্দ্রে রাতের আধারে পাথর চুরি, দিনে ট্রাকে বিক্রি *

  • আজ শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ ৷ ১২ আগস্ট, ২০২২ ৷

কালীগঞ্জে গাজা বিক্রি ও সেবনের অভিযোগে তিন ব্যক্তিকে জেল-জরিমানা


❏ মঙ্গলবার, জুন ২৮, ২০১৬ খুলনা, দেশের খবর

2016159083635adalot

 


আরাফাতুজ্জামান, ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহের কালীগঞ্জে গাজা বিক্রি ও সেবনের অভিযোগে তিন ব্যক্তিকে জেল জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার বিকেলে উপজেলার বালিয়াডাঙ্গা নামক স্থানে অভিযান চালিয়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মানোয়ার হোসেন মোল্লা ভ্রাম্যমান আদালতে তাদের জেল-জরিমানা প্রদান করেন।

জানাগেছে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়ে উপজেলার বালিয়াডাঙ্গা নামক স্থানে অভিযান চালায়। সে সময় গাজা বিক্রির অভিযোগে উপজেলার ধলা গ্রামের শুকুর আলী ও বালিয়াডাঙ্গা গ্রামের ওমর আলীকে ৬ মাসের করে কারাদ- প্রদান করা হয়। এছাড়া গাজা সেবনের অভিযোগে ওসমান আলী নামের অপর এক মাদকসেবীকে ৫ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কালীগঞ্জ নির্বাহী অফিসার মানোয়ার হোসেন মোল্লা জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর আওতায় গাজা সেবনের অপরাধে ওসমানকে ৫ হাজার টাকা জরিমানা ও গাজা বিক্রির অপরাধে শুকুর আলী ও ওমর আলীকে ৬ মাসের করে কারাদ- প্রদান করা হয়েছে।