🕓 সংবাদ শিরোনাম

গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত গ্রেফতার * নূর হোসেনের বিরুদ্ধে আরও এক অস্ত্র-মাদক মামলার বিচার শুরু * আলোচিত সবুজ হত্যা: ফরিদপুরে ছাত্রলীগ ও ছাত্রদলের সভাপতিকে গ্রেফতারের দাবী * নারায়ণগঞ্জে যৌতুকের মামলায় আইনজীবী গ্রেফতার * হবিগঞ্জের নবীগঞ্জ ইউপি কার্যালয় হয়ে গেল ‘সৌদি দূতাবাস’! * ত্রিশালে ফিসারীতে বিষ প্রয়োগ করে ৫০ লক্ষ টাকার মাছ নিধন * রংপুরে গৃহবধুকে অপহরণ মামলায় অপহরণকারীর যাবজ্জীবন কারাদন্ড * বাহুবলে পরিমাপে কম দেওয়ায় দুই পেট্রল পাম্পকে জরিমানা * আলোচিত সেই শিশুকে এক মাসের মধ্যে ৫ লাখ টাকা ক্ষতিপূরণের নির্দেশ * বাঙালির মর্যাদা প্রতিষ্ঠার সম্পূর্ণ দায়িত্ব নিয়েছিলেন বঙ্গবন্ধু: আইনমন্ত্রী *

  • আজ সোমবার, ২৪ শ্রাবণ, ১৪২৯ ৷ ৮ আগস্ট, ২০২২ ৷

রাজধানীতে ১ লাখ ভুয়া রেজিস্ট্রেশনের সিমসহ আটক ২২


❏ বুধবার, জুন ২৯, ২০১৬ Breaking News, আলোচিত বাংলাদেশ

Fake_Sim_News

সময়ের কণ্ঠস্বর- বায়োমেট্রিক পদ্ধতিতে এয়ারটেল কোম্পানির সিমকার্ড রেজিস্ট্রেশন জালিয়াতির অভিযোগে ২২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ভুয়া রেজিস্ট্রেশনের ১ লাখ সিম জব্দ করা হয়েছে। মঙ্গলবার দিনগত রাতে কাওরানবাজার, ফার্মগেট, তেজতুরিবাজার, তেজকুনি পাড়া ও ইন্দিরারোড এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশের তেজগাঁও বিভাগের উপ-কমিশনার বিপ্লব কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিটিআরসি ও সংশ্লিষ্ট মোবাইল ফোন অপারেটরের অভিযোগের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়েছে। তবে গ্রেফতারদের নাম-পরিচয় জানানো হয়নি।

পুলিশ জানায়, গ্রেফতার ওইসব ব্যক্তি বায়োমেট্রিক পদ্ধতিতে মোবাইল ফোনের সিমকার্ড রেজিস্ট্রেশনের সময় কয়েক ব্যক্তির আঙ্গুলের ছাপ নেয়। পরে তাদের নামে অন্য মোবাইল ফোনের নম্বর রেজিস্ট্রেশন করা হয়। এমন অভিযোগ অভিযান চালিয়ে এ জালিয়াত চক্রকে গ্রেফতার করা হয়।