🕓 সংবাদ শিরোনাম

‘পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্রকারীরা দেশবিরোধী, এদের খুঁজে বের করতে হবে’ * পদ্মা সেতুর জন্য প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছে এশিয়ার ৫ দেশ * সাম্প্রতিক বন্যায় ৭ কোটি টাকার বেশি নগদ বরাদ্দ * সিলেটে আশ্রয়কেন্দ্রে এখনও ৫০ হাজার বন্যার্ত মানুষ * গত ২৪ ঘন্টায় পদ্মা সেতুতে টোল আদায় ২ কোটি ৯ লাখ * গর্ভপাতের অধিকার রক্ষার দাবিতে আমেরিকার বিভিন্ন প্রদেশে বিক্ষোভ * এবার পাবনায় একসঙ্গে ৩ সন্তানের জন্ম, নাম পদ্মা-সেতু-উদ্বোধন * নীলফামারীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু * সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে কোস্ট গার্ড মহাপরিচালকের ত্রাণ বিতরণ * চার দফা দাবিতে পাবিপ্রবির ইতিহাস বিভাগের শিক্ষার্থীদের বিক্ষোভ *

  • আজ সোমবার, ১৩ আষাঢ়, ১৪২৯ ৷ ২৭ জুন, ২০২২ ৷

গোপালপুরে তিন মাদক ব্যবসায়ী আটক, প্রত্যেককে দুই বছর করে কারাদন্ড


❏ মঙ্গলবার, জুলাই ১২, ২০১৬ ঢাকা, দেশের খবর

অন্তু দাস হৃদয়, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের গোপালপুরে তিন মাদক ব্যবসায়ীকে দুই বছর করে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। আজ মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাসুমুর রহমান এ কারাদন্ড দেন।

এর আগে গত সোমবার (১১ জুলাই) গভীর রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ১০কেজি গাঁজাসহ তাদের আটক করে পুলিশ। কারাদন্ড প্রাপ্তরা হচ্ছে, শামছুল হক (৫৫), নজরুল ইসলাম (৪৫) ও মইফুল বেগম (৫৯)।gopalpurএ বিষয়ে গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাদের কারাদন্ড দেয়া হয়। তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল বলেও তিনি জানিয়েছেন।