🕓 সংবাদ শিরোনাম

যে নেতার নিজের মা মরে মরে, তাকে দেখতে আসে না আর আপনার জন্য আসবে কোন দুঃখে: শামীম ওসমান * কেরানীগঞ্জে প্যাকেজিং কারখানায় আগুন, ৩ ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে * পুলিশের উদ্ধার করা মাদক ছিনিয়ে নিয়ে প্রকাশ্যে খেল মাদকসেবীরা! * চাঁদা না দেয়ায় দোকানে হামলা ভাংচুর, ব্যবসায়ীকে মারধর * ধরাছোঁয়ার বাইরে মূল আসামিরা, মামলা তুলে নিতে হত্যার হুমকি * ভারতকে অনুরোধ করার দায়িত্ব কাউকে দেয়া হয়নি : ওবায়দুল কাদের * বঙ্গবন্ধু ভ্রাম্যমাণ রেলওয়ে জাদুঘর এখন ফরিদপুরে * কোটালীপাড়ায় একদিনে দু’জনের আত্মহত্যা * রাজবাড়ীতে মারামারি মামলায় সাংবাদিকসহ ২জন গ্রেফতার * নারায়ণগঞ্জে প্রাইভেটকারচাপায় পথচারীর মৃত্যু *

  • আজ শনিবার, ৫ ভাদ্র, ১৪২৯ ৷ ২০ আগস্ট, ২০২২ ৷

তবে কি ? পাঁচ মাস মাঠের বাইরে থাকবেন রোনালদো..!


❏ মঙ্গলবার, জুলাই ১২, ২০১৬ খেলা, স্পট লাইট

36_223416


স্পোর্টস ডেস্কঃ

ক্যারিয়ার প্রথম কোন মেজর টুর্নামেন্টের শিরোপা জিতে যখন আনন্দ করার কথা সিআরসেভেনের, তখন চোট নিয়ে পড়ে থাকতে হচ্ছে তাকে! ফ্রান্সের দিমিত্রি পায়েতের উপর ক্রিস্টিয়ানো রোনালদোর সমর্থকদের রাগ আরও বেড়ে যাবে হয়ত এই খবর শোনার পরেই। ইউরোর ফাইনালে তার আঘাতেই গুরুতর আহত হয়ে মাঠের বাইরে চলে যান পর্তুগালের অধিনায়ক।

এখন শোনা যাচ্ছে, পায়েতের আঘাতে শুধু ওই দিনের জন্যই রোনালদোকে মাঠ ছাড়তে হয়েছে এমনটি নয়। রোনালদোকে মাঠের বাইরে থাকতে হবে আরো পাঁচ মাস। আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলোর খবর অনুযায়ী, অ্যান্টেরিয়র ক্রুসিয়েট লিগামেন্ট(এসিএল) ইনজুরি হয়েছে রোনালদোর।

সেক্ষেত্রে অস্ত্রোপচার করা লাগতে পারে রিয়াল তারকার। যদিও দলের পক্ষ থেকে এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে এ নিয়ে কিছুই জানানো হয়নি। এদিকে, পাঁচ মাস মাঠের বাইরে থাকলে গুরুত্বপূর্ণ অনেক ম্যাচেই অনুপস্থিত থাকবেন রোনালদো। আগস্টের নয় তারিখে উয়েফা সুপার কাপে সেভিলার বিপক্ষে দেখা যাবে না তাকে। শুধু তাই নয়, লা লিগার বড় একটা সময় তাকে পাবে না দল। রিয়াল মাদ্রিদের হয়ে চ্যাম্পিয়ন লিগের গ্রুপ পর্বের ম্যাচও খেলতে পারবেন না তিনি।