🕓 সংবাদ শিরোনাম

ফরিদপুরে ১০০০ পিচ ইয়াবাসহ তিন মাদক বিক্রেতা গ্রেফতার * বোয়ালমারীতে আধিপত্যে বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ : আহত ২০, বাড়িঘর-ভাংচুর * পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করেছে কতৃপক্ষ * ভানবাসী মানুষের মধ্যে সুনামগঞ্জের ডিসির উপহার সামগ্রী বিতরণ * পদ্মা সেতুর নাট-বল্টু খোলা সেই যুবক আটক * লিটারে ৬ টাকা কমলো সয়াবিন তেলের দাম * পদ্মা সেতুতে যানবাহন থামানো নিষেধ, তোলা যাবে না ছবিও * বিএনপি পদ্মা সেতুর বিরোধিতা স্বীকার করে নিয়েছে: তথ্যমন্ত্রী * মাদকদ্রব্যের অপব্যবহার ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত * ফারাজ ও ৫০ স্বেচ্ছাসেবী মিলে দেড় কোটি টাকা ব্যয়ে ৫শ ঘর নির্মাণ করবেন *

  • আজ রবিবার, ১২ আষাঢ়, ১৪২৯ ৷ ২৬ জুন, ২০২২ ৷

কক্সবাজারে বৌদ্ধ ভিক্ষুকে কুপিয়ে আহত


❏ বুধবার, জুলাই ১৩, ২০১৬ Breaking News, ফিচার

কক্সবাজার প্রতিনিধি- কক্সবাজারে বৌদ্ধ মন্দিরের নিয়ন্ত্রণ নিয়ে উপেনদিতা (৭০) নামে এক বৌদ্ধ ভিক্ষু কুপিয়ে আহত করেছেন আরেক ভিক্ষুকে। আজ বুধবার সকালে শহরের বৌদ্ধ মন্দির সড়কের কেন্দ্রীয় বৌদ্ধ মন্দিরের ভেতরে এই ঘটনা ঘটে।

অভিযুক্তের নাম ময় আং রাখাইন। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন। আহত উপেনদিতাকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

কক্সবাজার সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রফিকুল ইসলাম জানান, ভিক্ষুর মাথায় ৪টি ও চোখের ওপরে দুটি কোপের চিহ্ন রয়েছে। এ ছাড়া দুই হাত ভেঙে গেছে।kupiyeকক্সবাজার সদর থানার ওসি তদন্ত বখতিয়ার উদ্দিন চৌধুরী জানিয়েছেন, মন্দিরের কর্তৃত্ব নিয়ে এক বৌদ্ধ ভান্তে অপর ভান্তেকে কুপিয়ে আহত করে পালিয়ে গেছে। পলাতক বৌদ্ধ ভিক্ষু ময় অং রাখাইনকে গ্রেফতারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।