🕓 সংবাদ শিরোনাম

পদ্মা সেতুর জন্য প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছে এশিয়ার ৫ দেশ * সাম্প্রতিক বন্যায় ৭ কোটি টাকার বেশি নগদ বরাদ্দ * সিলেটে আশ্রয়কেন্দ্রে এখনও ৫০ হাজার বন্যার্ত মানুষ * গত ২৪ ঘন্টায় পদ্মা সেতুতে টোল আদায় ২ কোটি ৯ লাখ * গর্ভপাতের অধিকার রক্ষার দাবিতে আমেরিকার বিভিন্ন প্রদেশে বিক্ষোভ * এবার পাবনায় একসঙ্গে ৩ সন্তানের জন্ম, নাম পদ্মা-সেতু-উদ্বোধন * নীলফামারীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু * সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে কোস্ট গার্ড মহাপরিচালকের ত্রাণ বিতরণ * চার দফা দাবিতে পাবিপ্রবির ইতিহাস বিভাগের শিক্ষার্থীদের বিক্ষোভ * বাংলাবান্ধা ইমিগ্রেশন চেক পোষ্ট দিয়ে ভারতীয় ভিসার দাবিতে সংবাদ সম্মেলন *

  • আজ সোমবার, ১৩ আষাঢ়, ১৪২৯ ৷ ২৭ জুন, ২০২২ ৷

গাজীপুরে স্বামীর হাতে স্ত্রী খুন: ঘাতক স্বামী পলাতক


❏ বুধবার, জুলাই ১৩, ২০১৬ ঢাকা, দেশের খবর

রেজাউল সরকার (আঁধার), গাজীপুর প্রতিনিধি: জেলার কালীগঞ্জ উপজেলার পৌর এলাকায় বালিগাঁও গ্রামে আসমা আক্তার (২৫) নামে এক গৃহবধূকে ছুরিকাঘাত করে হত্যার করা হয়েছে বলে অভিযোগ উঠেছে তার স্বামী বিরুদ্ধে। মঙ্গলবার রাত ১০টার দিকে বালিগাঁও এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আসমা লক্ষিপুর জেলার বিজয় নগর গ্রামের ফয়েজ আহম্মেদ মেয়ে। আসমা এক সস্তানের জননী বড়নগর এলাকার মৃত আজমত আলীর (আরজু)র ছেলে আতাউল্লার দ্বিতীয় স্ত্রী ছিলেন। তার প্রথম স্ত্রী বড়নগর এলাকায় তার বাবা-মায়ের সঙ্গে থাকে। এ ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছেন।murdarকালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলম চাঁদ জানান, আতাউল্লাহ তার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে কালীগঞ্জের বালিগাঁও এলাকায় খোরশেদ মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন। মঙ্গলবার রাতে আতাউল্লাহ তার দ্বিতীয় স্ত্রী আসমাকে ছুরিকাঘাত করে ঘরের দরজা বন্ধ করে পালিয়ে যায়। এসময় বাড়ির মালিক খোরশেদ বিষয়টি জানতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

তিনি আরও জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে কি কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে তা এখনো বলা যাচ্ছে না। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর এ সঠিক কারণ বলা যাবে।