🕓 সংবাদ শিরোনাম

বোয়ালমারীতে আধিপত্যে বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ : আহত ২০, বাড়িঘর-ভাংচুর * পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করেছে কতৃপক্ষ * ভানবাসী মানুষের মধ্যে সুনামগঞ্জের ডিসির উপহার সামগ্রী বিতরণ * পদ্মা সেতুর নাট-বল্টু খোলা সেই যুবক আটক * লিটারে ৬ টাকা কমলো সয়াবিন তেলের দাম * পদ্মা সেতুতে যানবাহন থামানো নিষেধ, তোলা যাবে না ছবিও * বিএনপি পদ্মা সেতুর বিরোধিতা স্বীকার করে নিয়েছে: তথ্যমন্ত্রী * মাদকদ্রব্যের অপব্যবহার ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত * ফারাজ ও ৫০ স্বেচ্ছাসেবী মিলে দেড় কোটি টাকা ব্যয়ে ৫শ ঘর নির্মাণ করবেন * উদ্বোধনের আগেই দেবে গেলো আত্রাই আঞ্চলিক মহাসড়ক! *

  • আজ রবিবার, ১২ আষাঢ়, ১৪২৯ ৷ ২৬ জুন, ২০২২ ৷

ছেলের লাথিতে প্রাণ হারাল মা


❏ বুধবার, জুলাই ১৩, ২০১৬ অপরাধ, আলোচিত, দেশের খবর, রাজশাহী

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে ছেলের লাথিতে প্রাণ হারালো মা । নির্মম এ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার উপজেলার রাইপুর ডাঙ্গাপাড়া গ্রামে। এ ঘটনায় পুলিশ পাষন্ড ওই সন্তানকে গ্রেফতার করেছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ওই গ্রামের মৃত জহির উদ্দীনের স্ত্রী দেলজান বেগম (৯০) দীর্ঘদিন থেকে তার ছোট ছেলে তবিবরের সংসারে থাকতেন। মঙ্গলবার মা- ছেলের মাঝে কথা কাটাকাটির এক পর্যায় ছেলে তবিবর (২৮) মায়ের পাঁজরে লাথি মারে।

এতে তিনি অজ্ঞান হয়ে মাটিতে লুটে পরলে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যায়। চিকিৎসার এক পর্যায় তিনি মৃত্যুর মুখে ঢলে পড়েন।

somoyerkonthosor ma death

এ ব্যাপারে নিহতের বড় ছেলে দেলবর হোসেন বাদি হয়ে আত্রাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এবং এ ঘটনার সঠিক তদন্ত ও অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

সংবাদ পেয়ে আত্রাই থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করেছেন। গ্রেফতারকৃত তবিবরকে বুধবার নওগাঁ জেল হাজতে প্রেরণ করেছে।