🕓 সংবাদ শিরোনাম

শাহজাদপুরে জোড়পূর্বক সহবাস করায় স্বামীর গোপনাঙ্গ কর্তনের অভিযোগ * ফরিদপুরে ১০০০ পিচ ইয়াবাসহ তিন মাদক বিক্রেতা গ্রেফতার * বোয়ালমারীতে আধিপত্যে বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ : আহত ২০, বাড়িঘর-ভাংচুর * পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করেছে কতৃপক্ষ * ভানবাসী মানুষের মধ্যে সুনামগঞ্জের ডিসির উপহার সামগ্রী বিতরণ * পদ্মা সেতুর নাট-বল্টু খোলা সেই যুবক আটক * লিটারে ৬ টাকা কমলো সয়াবিন তেলের দাম * পদ্মা সেতুতে যানবাহন থামানো নিষেধ, তোলা যাবে না ছবিও * বিএনপি পদ্মা সেতুর বিরোধিতা স্বীকার করে নিয়েছে: তথ্যমন্ত্রী * মাদকদ্রব্যের অপব্যবহার ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত *

  • আজ সোমবার, ১৩ আষাঢ়, ১৪২৯ ৷ ২৭ জুন, ২০২২ ৷

ঝিনাইদহের মহেশপুরে ৩টি বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার


❏ বুধবার, জুলাই ১৩, ২০১৬ খুলনা, দেশের খবর

আরাফাতুজ্জামান, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের মহেশপুরে পরিত্যক্ত অবস্থায় ৩টি বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল ১০টার দিকে উপজেলার পুড়োপাড়া বাজারের পাশ থেকে এগুলো উদ্ধার করা হয়।

মহেশপুর থানার এসআই ফরিদ আহমেদ জানান, বাজারের পাশে লাল কসটেপ দিয়ে জড়ানো ৩টি বোমা সাদৃশ্য বস্তু পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তা উদ্ধার করে থানায় নিয়ে আসে।jhinidah-map2মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিপ্লব জানান, এগুলো বোমা কিনা তা পরীক্ষা ছাড়া বলা যাচ্ছে না। প্রাথমিক অবস্থায় মনে হচ্ছে বাজারে আতংক সৃষ্টির জন্য কে বা করা এগুলো রেখে গেছে।