🕓 সংবাদ শিরোনাম

‘পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্রকারীরা দেশবিরোধী, এদের খুঁজে বের করতে হবে’ * পদ্মা সেতুর জন্য প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছে এশিয়ার ৫ দেশ * সাম্প্রতিক বন্যায় ৭ কোটি টাকার বেশি নগদ বরাদ্দ * সিলেটে আশ্রয়কেন্দ্রে এখনও ৫০ হাজার বন্যার্ত মানুষ * গত ২৪ ঘন্টায় পদ্মা সেতুতে টোল আদায় ২ কোটি ৯ লাখ * গর্ভপাতের অধিকার রক্ষার দাবিতে আমেরিকার বিভিন্ন প্রদেশে বিক্ষোভ * এবার পাবনায় একসঙ্গে ৩ সন্তানের জন্ম, নাম পদ্মা-সেতু-উদ্বোধন * নীলফামারীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু * সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে কোস্ট গার্ড মহাপরিচালকের ত্রাণ বিতরণ * চার দফা দাবিতে পাবিপ্রবির ইতিহাস বিভাগের শিক্ষার্থীদের বিক্ষোভ *

  • আজ সোমবার, ১৩ আষাঢ়, ১৪২৯ ৷ ২৭ জুন, ২০২২ ৷

চাঁপাইনবাবগঞ্জে ৩টি খাবার দোকানকে ভ্রাম্যমান আদালতের জরিমানা


❏ বৃহস্পতিবার, জুলাই ১৪, ২০১৬ দেশের খবর, রাজশাহী

2016159083635adalot


জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জে শহরের ২টি হোটেল ও ১টি মিষ্টান্ন ভাণ্ডারে অভিযান চালিয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ১৩ হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমান আদালত। ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৩ ধারায় (বাসি পচা খাবার বিক্রি, অপরিচ্ছন্ন পরিবেশ ইত্যাদি) অভিযোগে তাদেরকে এই জরিমানা করা হয়।

আদালতের পেশকার আবু তাহের জানান, বুধবার বিকেলে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শারমিন ইয়াসমিনের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

অভিযানে শহরের ডিসি মার্কেটের সামনে নবাব মিষ্টান্ন ভা-ারকে ৫ হাজার টাকা, নিমতলা এলাকার হাসমত হোটেলকে ৫ হাাজর টাকা ও হাসপাতাল এলাকায় শফিকের হোটেলকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন স্যানিটারী ইন্সপেক্টর কোবাদ আলী ও আনসার সদস্যরা।