🕓 সংবাদ শিরোনাম

‘পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্রকারীরা দেশবিরোধী, এদের খুঁজে বের করতে হবে’ * পদ্মা সেতুর জন্য প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছে এশিয়ার ৫ দেশ * সাম্প্রতিক বন্যায় ৭ কোটি টাকার বেশি নগদ বরাদ্দ * সিলেটে আশ্রয়কেন্দ্রে এখনও ৫০ হাজার বন্যার্ত মানুষ * গত ২৪ ঘন্টায় পদ্মা সেতুতে টোল আদায় ২ কোটি ৯ লাখ * গর্ভপাতের অধিকার রক্ষার দাবিতে আমেরিকার বিভিন্ন প্রদেশে বিক্ষোভ * এবার পাবনায় একসঙ্গে ৩ সন্তানের জন্ম, নাম পদ্মা-সেতু-উদ্বোধন * নীলফামারীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু * সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে কোস্ট গার্ড মহাপরিচালকের ত্রাণ বিতরণ * চার দফা দাবিতে পাবিপ্রবির ইতিহাস বিভাগের শিক্ষার্থীদের বিক্ষোভ *

  • আজ সোমবার, ১৩ আষাঢ়, ১৪২৯ ৷ ২৭ জুন, ২০২২ ৷

ষমতার লোভে ইহুদি-নাসাদের সঙ্গে হাত মিলিয়ে আইএসর নামে দেশে গুপ্তহত্যা চালাচ্ছে খালেদা জিয়া


❏ বৃহস্পতিবার, জুলাই ১৪, ২০১৬ Breaking News, জাতীয়

আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, তারেক রহমান ইসরায়েলি গোয়েন্দা সংস্থা মোসেদের সঙ্গে হাত মিলিয়েছেন। গুলশান ট্রাজেডির পর বিএনপি নেত্রী খালেদা জিয়া জাতীয় ঐক্যের আহ্বান জানালেন, আমরা আশাবাদী হলাম। কিন্তু তার মতলব বোঝা গেল ঈদের দিন।

তিনি বলেন, খালেদা সরকারকে ব্যর্থ আখ্যা দিয়ে পদত্যাগের আহ্বান জানালেন, এতে কি বোঝা যায় না, তার ইঙ্গিতেই হচ্ছে সবকিছু। ক্ষমতার লোভে ইহুদি-নাসাদের সঙ্গে হাত মিলিয়ে আইএসর নামে দেশে গুপ্তহত্যা চালাচ্ছে খালেদা জিয়া।

বৃহস্পতিবার বিকেলে সাতক্ষীরা শিল্পকলা একাডেমি মিলনায়তনে ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত ‘সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে ইসলামের আহ্বান’ শীর্ষক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, গুলশান হামলা, শোলাকিয়ায় হামলা, ব্লগার হত্যাসহ বিভিন্ন গুপ্ত হত্যায় যাদের গ্রেফতার করা হয়েছে, তারা সকলেই বিএনপি ও জামায়াত-শিবিরের কর্মী।

তিনি আরো বলেন, যুদ্ধাপরাধীদের বিচার বানচাল করতেই জামায়াত-বিএনপি ঐক্যবদ্ধভাবে গুপ্ত হত্যার পথ বেছে নিয়েছে। তিনি দেশকে ধ্বংস না করতে বিএনপিকে অনুরোধ জানান।

জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি, জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগ সভাপতি মুনসুর আহমদ, পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবীর, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, ইফার উপ-পরিচালক সৈয়দ আব্দুল মঈন, মাওলানা রুহুল আমিন সিরাজী। কর্মশালায় জেলার বিভিন্ন মসজিদের শতাধিক আলেম ওলামা অংশগ্রহণ করেন।