🕓 সংবাদ শিরোনাম

ফরিদপুরে ১০০০ পিচ ইয়াবাসহ তিন মাদক বিক্রেতা গ্রেফতার * বোয়ালমারীতে আধিপত্যে বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ : আহত ২০, বাড়িঘর-ভাংচুর * পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করেছে কতৃপক্ষ * ভানবাসী মানুষের মধ্যে সুনামগঞ্জের ডিসির উপহার সামগ্রী বিতরণ * পদ্মা সেতুর নাট-বল্টু খোলা সেই যুবক আটক * লিটারে ৬ টাকা কমলো সয়াবিন তেলের দাম * পদ্মা সেতুতে যানবাহন থামানো নিষেধ, তোলা যাবে না ছবিও * বিএনপি পদ্মা সেতুর বিরোধিতা স্বীকার করে নিয়েছে: তথ্যমন্ত্রী * মাদকদ্রব্যের অপব্যবহার ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত * ফারাজ ও ৫০ স্বেচ্ছাসেবী মিলে দেড় কোটি টাকা ব্যয়ে ৫শ ঘর নির্মাণ করবেন *

  • আজ রবিবার, ১২ আষাঢ়, ১৪২৯ ৷ ২৬ জুন, ২০২২ ৷

দিনাজপুরে ছাত্রীকে যৌন হয়রানীর দায়ে মৌলভী শিক্ষকের বিরুদ্ধে মামলা


❏ শুক্রবার, জুলাই ১৫, ২০১৬ দেশের খবর, রংপুর

শাহ্ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর- দিনাজপুরের খানসামা উপজেলার শুশুলী বালিকা উচ্চ বিদ্যালয়ের মৌলভী শিক্ষক আলতাফুর রহমানের বিরুদ্ধে ওই স্কুলের ৮ম শ্রেণীর এক ছাত্রী’কে যৌন হয়রানির দায়ে খানসামা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।

নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ সংশোধনী-০৩ এর ১০ ধারায় যৌন নিপিড়ন অপরাধে দায়েরকৃত মামলা নং- ৪; তাং- ১৪/০৭/২০১৬ ইং।dinajpurমামলার বিবরণে জানা গেছে, খানসামা উপজেলার শুশুলী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রীকে লম্পট শিক্ষক আলতাফুর রহমান যৌন হয়রানি মূলক বিষয় স্কুলের পিছনে ও বাড়িতে কথা বার্তা বলে নিপিড়ন করছিল। উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেমকে ঘটনার বিষয়ে অভিযোগ করা হলেও তিনি তাৎক্ষনিক কোন প্রকার ব্যবস্থা গ্রহণ করেননি।

এ ব্যাপারে ওই ছাত্রী’র পিতা জিয়াউর রহমান বাদী হয়ে খানসামা থানায় মামলা করেছেন। মামলার পর থেকে লম্পট শিক্ষক পলাতক রয়েছে।