🕓 সংবাদ শিরোনাম

পদ্মা সেতুর নাট-বল্টু খোলা সেই যুবক ৭ দিনের রিমান্ডে * যুক্তরাজ্যকে ১ লাখ রোহিঙ্গা পুনর্বাসনের প্রস্তাব পররাষ্ট্রমন্ত্রীর * টাঙ্গাইলে সৃষ্টি স্কুলের শিশু শিহাবকে হত্যার ঘটনায় রাজপথে শিক্ষার্থীরা * টাঙ্গাইলে হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন * উন্নত যোগাযোগ ব্যবস্থা শিল্পায়নকে ত্বরান্বিত করে: প্রধানমন্ত্রী * পদ্মা সেতুতে চলছে সেনাবাহিনীর টহল, ফিরেছে শৃঙ্খলা * জবিতে আঁচল ফাউন্ডেশনের আত্নহত্যা বিরোধী ক্যাম্পেইন * পদ্মা সেতু নিয়ে এফডিসিতে আনন্দ র‍্যালি * টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পদোন্নতি প্রাপ্ত ৩০ পুলিশ সুপারের শ্রদ্ধা * পদ্মা সেতু হয়ে ফরিদপুর থেকে ঢাকাগামী বাস চলাচল শুরু কাল *

  • আজ সোমবার, ১৩ আষাঢ়, ১৪২৯ ৷ ২৭ জুন, ২০২২ ৷

এবার পাকিস্তানি নায়িকার প্রেমে মঝেছেন রণবীর কাপুর


❏ শুক্রবার, জুলাই ১৫, ২০১৬ বিনোদন

news_picture_34714_ronobir1


বিনোদন ডেস্কঃ

আবার প্রেমে পড়েছেন রণবীর। না তিনি দীপিকা বা ক্যাটরিনা নয়! আহা পুরনো প্রেমকে অনেকদিন আগেই টাটা দিয়েছেন এই রকস্টার। তাহলে? নতুন প্রেম এন্ট্রি নিয়েছে রণের লাইফে। অনেকেরই প্রশ্ন তা কে সে কন্যে?

মাওরা হোকেন। ‘সনম তেরি কসম’-এর নায়িকা। বলিউডের ক্যারিয়ার গড়তে পাকিস্তান থেকে এসেছেন এই মডেল। ‘সনম তেরি কসম’ ছবি দিয়ে এন্ট্রি নিয়েছেন বলিউড পাড়ায়। যদিও বক্স অফিসে তেমন কিছু করতে পারেনি নায়িকা। তবে তার সৌন্দর্য আলাদা করে নজর কেড়েছেন সবার। আর সেই নজরের মধ্যে অন্যতম হলেন রণবীর কাপুর।

কবে থেকে প্রেমের শুরু! সূত্রের খবর ‘সনম তেরি কসম’ মুক্তি পাওয়ার আগে থেকেই মাওরার সঙ্গে আলাপ ছিল রণবীরের৷ গুঞ্জনে রয়েছে, মুম্বাইয়ের নানা নাইট ক্লাবে মাওরার সঙ্গে নাকি দেখাও গিয়েছিল রণবীরকে৷ তবে রণবীরকে নিয়ে মাওরা গুঞ্জনটা রটল, এক ভিডিও মেসেজের পর থেকেই৷ ‘সনম তেরি কসম’ মুক্তি পাওয়ার পর পরই রণবীর মাওরাকে একটা ভিডিও মেসেজ পাঠান, সেখানে রণবীর, মাওরাকে ফ্লাইয়িং চুমু খেয়ে নাকি বলেন, মাওরা তুমি খুব সুন্দর! সেই ভিডিওর পর থেকেই মোটামুটি দু’জনের সম্পর্ক নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়।