🕓 সংবাদ শিরোনাম

পদ্মা সেতুর নাট-বল্টু খোলা সেই যুবক ৭ দিনের রিমান্ডে * যুক্তরাজ্যকে ১ লাখ রোহিঙ্গা পুনর্বাসনের প্রস্তাব পররাষ্ট্রমন্ত্রীর * টাঙ্গাইলে সৃষ্টি স্কুলের শিশু শিহাবকে হত্যার ঘটনায় রাজপথে শিক্ষার্থীরা * টাঙ্গাইলে হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন * উন্নত যোগাযোগ ব্যবস্থা শিল্পায়নকে ত্বরান্বিত করে: প্রধানমন্ত্রী * পদ্মা সেতুতে চলছে সেনাবাহিনীর টহল, ফিরেছে শৃঙ্খলা * জবিতে আঁচল ফাউন্ডেশনের আত্নহত্যা বিরোধী ক্যাম্পেইন * পদ্মা সেতু নিয়ে এফডিসিতে আনন্দ র‍্যালি * টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পদোন্নতি প্রাপ্ত ৩০ পুলিশ সুপারের শ্রদ্ধা * পদ্মা সেতু হয়ে ফরিদপুর থেকে ঢাকাগামী বাস চলাচল শুরু কাল *

  • আজ সোমবার, ১৩ আষাঢ়, ১৪২৯ ৷ ২৭ জুন, ২০২২ ৷

বিএনপির প্রধান টার্গেট কে: প্রশ্ন মন্ত্রীর


❏ শুক্রবার, জুলাই ১৫, ২০১৬ Breaking News, জাতীয়

কুমিল্লা প্রতিনিধি- বিএনপিকে আগে ঠিক করতে হবে তাদের প্রধান টার্গেট কে ‘সাম্প্রদায়িক উগ্রবাদ’ নাকি ‘আওয়ামী লীগ’। এরপরই জঙ্গি বা উগ্রবাদ প্রতিরোধে তাদের মানসিকতার প্রকাশ ঘটবে বলে জানিয়েছেন সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ।

শুক্রবার ঢাকা-চট্টগ্রাম ফোরলেন মহাসড়কের কুমিল্লার পদুয়ার বাজার এলাকায় মহাসড়ক পরিদর্শনের পর সাংবাদিকদের সঙ্গে আলোচনাকালে তিনি এসব কথা বলেন।kader20141112174334বিএনপিকে উদ্দেশ্য করে মন্ত্রী আরো বলেন, শেখ হাসিনার সরকার যদি তাদের একমাত্র ও প্রধান টার্গেট হয়ে থাকে তাহলে উগ্রবাদের বিরুদ্ধে তারা যে বিবৃতি দিচ্ছে এবং জাতীয় ঐক্যের কথা বলছে তা হবে মূল্যহীন। তাহলে বিএনপি প্রকাশ্যে বলুক তাদের প্রধান টার্গেট হচ্ছে উগ্রবাদ প্রতিরোধ করা।

তিনি আরো বলেন, উগ্রবাদীদের সঙ্গে নিয়ে কোনোদিন উগ্রবাদ দমন বা প্রতিরোধ করা যাবে না। মহাসড়ক পরিদর্শনকালে মন্ত্রীর সঙ্গে ছিলেন চারলেন ও সওজের কর্মকর্তারা।