🕓 সংবাদ শিরোনাম

শ্রীলঙ্কার মতো অবস্থা হতে পারে ভুটানের * যে নেতার নিজের মা মরে মরে, তাকে দেখতে আসে না আর আপনার জন্য আসবে কোন দুঃখে: শামীম ওসমান * কেরানীগঞ্জে প্যাকেজিং কারখানায় আগুন, ৩ ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে * পুলিশের উদ্ধার করা মাদক ছিনিয়ে নিয়ে প্রকাশ্যে খেল মাদকসেবীরা! * চাঁদা না দেয়ায় দোকানে হামলা ভাংচুর, ব্যবসায়ীকে মারধর * ধরাছোঁয়ার বাইরে মূল আসামিরা, মামলা তুলে নিতে হত্যার হুমকি * ভারতকে অনুরোধ করার দায়িত্ব কাউকে দেয়া হয়নি : ওবায়দুল কাদের * বঙ্গবন্ধু ভ্রাম্যমাণ রেলওয়ে জাদুঘর এখন ফরিদপুরে * কোটালীপাড়ায় একদিনে দু’জনের আত্মহত্যা * রাজবাড়ীতে মারামারি মামলায় সাংবাদিকসহ ২জন গ্রেফতার *

  • আজ শনিবার, ৫ ভাদ্র, ১৪২৯ ৷ ২০ আগস্ট, ২০২২ ৷

ফ্রান্সে সন্ত্রাসী হামলায় রাষ্ট্রপতির নিন্দা


❏ শুক্রবার, জুলাই ১৫, ২০১৬ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর – রাষ্ট্রপতি আব্দুল হামিদ ফ্রান্সের নিসে বাস্তিল দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত আতশবাজী উৎসব উপভোগরত জনতার ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়েছেন। এ ঘটনায় ৮৪ জন নিহত এবং বিপুল সংখ্যক লোক আহত হয়েছে।

রাষ্ট্রপতি আজ এক শোক বার্তায় ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের প্রতি সহানুভূতি প্রকাশ এবং হামলায় নিহতদের আত্মার শান্তি কামনা করেন।

rastropoti-hamid

রাষ্ট্রপতি এ ঘটনায় আহতদের দ্রুত আরোগ্য কামনা করে বলেন, বাংলাদেশ সবসময় সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদ মোকাবেলায় ফ্রান্সের পাশে থাকবে।

বৃহস্পতিবার রাতে দেশটির নিসে নামক স্থানে জাতীয় দিবসের অনুষ্ঠান চলাকালে জনতার ওপর একটি ভারী ট্রাক তুলে দেয়া হয়। এ ঘটনায় ৮৪ জন লোক নিহত হয়।