🕓 সংবাদ শিরোনাম

পদ্মা সেতুর জন্য প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছে এশিয়ার ৫ দেশ * সাম্প্রতিক বন্যায় ৭ কোটি টাকার বেশি নগদ বরাদ্দ * সিলেটে আশ্রয়কেন্দ্রে এখনও ৫০ হাজার বন্যার্ত মানুষ * গত ২৪ ঘন্টায় পদ্মা সেতুতে টোল আদায় ২ কোটি ৯ লাখ * গর্ভপাতের অধিকার রক্ষার দাবিতে আমেরিকার বিভিন্ন প্রদেশে বিক্ষোভ * এবার পাবনায় একসঙ্গে ৩ সন্তানের জন্ম, নাম পদ্মা-সেতু-উদ্বোধন * নীলফামারীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু * সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে কোস্ট গার্ড মহাপরিচালকের ত্রাণ বিতরণ * চার দফা দাবিতে পাবিপ্রবির ইতিহাস বিভাগের শিক্ষার্থীদের বিক্ষোভ * বাংলাবান্ধা ইমিগ্রেশন চেক পোষ্ট দিয়ে ভারতীয় ভিসার দাবিতে সংবাদ সম্মেলন *

  • আজ সোমবার, ১৩ আষাঢ়, ১৪২৯ ৷ ২৭ জুন, ২০২২ ৷

প্রধানমন্ত্রীকে পঁচা ডিম ও পানির বোতল ছুঁড়ে মারলেন জনতা !


❏ শনিবার, জুলাই ১৬, ২০১৬ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক –   বক্তৃতা দেয়ার সময় দক্ষিণ কোরিয়ার প্রধানমন্ত্রী হুয়াং কি ওয়াংকে ডিম ও পানির বোতল ছুঁড়ে মেরেছে জনতা। উদ্ভূত পরিস্থিতিতে তিনি বক্তব্য না দিয়েই স্থান ত্যাগ করেন।

pocha-dim

শুক্রবার সকালে দক্ষিণ-পূর্বাঞ্চলীয় শহর সেওনজু বিমানঘাঁটি পরিদর্শনের পর স্থানীয়দের উদ্দেশে বক্তৃতাকালে এ ঘটনা ঘটে।

প্রসঙ্গত, ওই এলাকায় সিউল ও ওয়াশিংটনের যৌথ উদ্যোগে একটি ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা গড়ে তোলা হবে। উত্তর কোরিয়ার ক্ষেপণাস্ত্র হামলার হুমকি মোকাবেলায় থাড নামের এ প্রতিরক্ষা ব্যবস্থার ঘোষণা গত সপ্তাহেই দেয়া হয়।

প্রধানমন্ত্রী যখন বলেন, নতুন এ ক্ষেপনাস্ত্র ব্যবস্থা স্থানীয়দের জন্য কোনো ক্ষতির কারণ হবে না, তখনই তার ওপর চড়াও হন বিক্ষুব্ধ জনতা।

তারা প্রধানমন্ত্রী হুয়াং কি ওয়াংয়ের দিকে পঁচা ডিম ও পানি ছুঁড়ে মারতে থাকে। এ সময় ব্যাগ ও ছাতা দিয়ে দেহরক্ষীরা তাকে রক্ষার চেষ্টা করেন। অবশেষে তিনি বক্তব্য শেষ না করেই সরে পড়েন।