🕓 সংবাদ শিরোনাম

বোয়ালমারীতে আধিপত্যে বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ : আহত ২০, বাড়িঘর-ভাংচুর * পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করেছে কতৃপক্ষ * ভানবাসী মানুষের মধ্যে সুনামগঞ্জের ডিসির উপহার সামগ্রী বিতরণ * পদ্মা সেতুর নাট-বল্টু খোলা সেই যুবক আটক * লিটারে ৬ টাকা কমলো সয়াবিন তেলের দাম * পদ্মা সেতুতে যানবাহন থামানো নিষেধ, তোলা যাবে না ছবিও * বিএনপি পদ্মা সেতুর বিরোধিতা স্বীকার করে নিয়েছে: তথ্যমন্ত্রী * মাদকদ্রব্যের অপব্যবহার ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত * ফারাজ ও ৫০ স্বেচ্ছাসেবী মিলে দেড় কোটি টাকা ব্যয়ে ৫শ ঘর নির্মাণ করবেন * উদ্বোধনের আগেই দেবে গেলো আত্রাই আঞ্চলিক মহাসড়ক! *

  • আজ রবিবার, ১২ আষাঢ়, ১৪২৯ ৷ ২৬ জুন, ২০২২ ৷

প্রধানমন্ত্রীকে পঁচা ডিম ও পানির বোতল ছুঁড়ে মারলেন জনতা !


❏ শনিবার, জুলাই ১৬, ২০১৬ আলোচিত

আন্তর্জাতিক ডেস্ক –   বক্তৃতা দেয়ার সময় দক্ষিণ কোরিয়ার প্রধানমন্ত্রী হুয়াং কি ওয়াংকে ডিম ও পানির বোতল ছুঁড়ে মেরেছে জনতা। উদ্ভূত পরিস্থিতিতে তিনি বক্তব্য না দিয়েই স্থান ত্যাগ করেন।

pocha-dim

শুক্রবার সকালে দক্ষিণ-পূর্বাঞ্চলীয় শহর সেওনজু বিমানঘাঁটি পরিদর্শনের পর স্থানীয়দের উদ্দেশে বক্তৃতাকালে এ ঘটনা ঘটে।

প্রসঙ্গত, ওই এলাকায় সিউল ও ওয়াশিংটনের যৌথ উদ্যোগে একটি ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা গড়ে তোলা হবে। উত্তর কোরিয়ার ক্ষেপণাস্ত্র হামলার হুমকি মোকাবেলায় থাড নামের এ প্রতিরক্ষা ব্যবস্থার ঘোষণা গত সপ্তাহেই দেয়া হয়।

প্রধানমন্ত্রী যখন বলেন, নতুন এ ক্ষেপনাস্ত্র ব্যবস্থা স্থানীয়দের জন্য কোনো ক্ষতির কারণ হবে না, তখনই তার ওপর চড়াও হন বিক্ষুব্ধ জনতা।

তারা প্রধানমন্ত্রী হুয়াং কি ওয়াংয়ের দিকে পঁচা ডিম ও পানি ছুঁড়ে মারতে থাকে। এ সময় ব্যাগ ও ছাতা দিয়ে দেহরক্ষীরা তাকে রক্ষার চেষ্টা করেন। অবশেষে তিনি বক্তব্য শেষ না করেই সরে পড়েন।