🕓 সংবাদ শিরোনাম

যুক্তরাজ্যকে ১ লাখ রোহিঙ্গা পুনর্বাসনের প্রস্তাব পররাষ্ট্রমন্ত্রীর * টাঙ্গাইলে সৃষ্টি স্কুলের শিশু শিহাবকে হত্যার ঘটনায় রাজপথে শিক্ষার্থীরা * টাঙ্গাইলে হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন * উন্নত যোগাযোগ ব্যবস্থা শিল্পায়নকে ত্বরান্বিত করে: প্রধানমন্ত্রী * পদ্মা সেতুতে চলছে সেনাবাহিনীর টহল, ফিরেছে শৃঙ্খলা * জবিতে আঁচল ফাউন্ডেশনের আত্নহত্যা বিরোধী ক্যাম্পেইন * পদ্মা সেতু নিয়ে এফডিসিতে আনন্দ র‍্যালি * টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পদোন্নতি প্রাপ্ত ৩০ পুলিশ সুপারের শ্রদ্ধা * পদ্মা সেতু হয়ে ফরিদপুর থেকে ঢাকাগামী বাস চলাচল শুরু কাল * বিএনপির রাজনীতি এখন পদ্মার অতল গর্ভে তলিয়ে গেছে: ওবায়দুল কাদের *

  • আজ সোমবার, ১৩ আষাঢ়, ১৪২৯ ৷ ২৭ জুন, ২০২২ ৷

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত


❏ শনিবার, জুলাই ১৬, ২০১৬ Breaking News, চট্টগ্রাম, দেশের খবর

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি – ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ লোকমান হোসেন (৩২) নামে এক ডাকাত নিহত ও তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে কসবা উপজেলার মীরপুকুরপাড় নামক স্থানে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, তিনটি গুলি ও চারটি চাপাতি উদ্ধার করেছে পুলিশ।

bonduk

কসবা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মহিউদ্দিন আহাম্মেদ জানান, গভীর রাতে মহাসড়কে গাছ ফেলে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল লোকমান ও তার দল। খবর পেয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গেলে ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এ সময় গুলিবিদ্ধ হয়ে লোকমান ঘটনাস্থলেই মারা যান। এ সময় একটি পাইপগান, তিনটি গুলি ও চারটি চাপাতি উদ্ধার করা হয়।