🕓 সংবাদ শিরোনাম

ফরিদপুরে ১০০০ পিচ ইয়াবাসহ তিন মাদক বিক্রেতা গ্রেফতার * বোয়ালমারীতে আধিপত্যে বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ : আহত ২০, বাড়িঘর-ভাংচুর * পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করেছে কতৃপক্ষ * ভানবাসী মানুষের মধ্যে সুনামগঞ্জের ডিসির উপহার সামগ্রী বিতরণ * পদ্মা সেতুর নাট-বল্টু খোলা সেই যুবক আটক * লিটারে ৬ টাকা কমলো সয়াবিন তেলের দাম * পদ্মা সেতুতে যানবাহন থামানো নিষেধ, তোলা যাবে না ছবিও * বিএনপি পদ্মা সেতুর বিরোধিতা স্বীকার করে নিয়েছে: তথ্যমন্ত্রী * মাদকদ্রব্যের অপব্যবহার ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত * ফারাজ ও ৫০ স্বেচ্ছাসেবী মিলে দেড় কোটি টাকা ব্যয়ে ৫শ ঘর নির্মাণ করবেন *

  • আজ রবিবার, ১২ আষাঢ়, ১৪২৯ ৷ ২৬ জুন, ২০২২ ৷

গাইবান্ধায় ১১০ বোতল ফেন্সিডিলসহ যুবক আটক


❏ শনিবার, জুলাই ১৬, ২০১৬ দেশের খবর, রংপুর

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধায় ফেন্সিডিল সহ মনির হোসেন (৩১) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আজ শনিবার (১৬ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের উত্তর ধানঘড়া এতিম খানার সামনে থেকে তাকে আটক করা হয়। আটক মনির হোসেন বল্লমঝাড় ইউনিয়নের উত্তর ধানঘড়া গ্রামের মাহবুবর রহমানের ছেলে।

fansi-atok

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান সময়ের কণ্ঠস্বরকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে অভিযান চালিয়ে এতিম খানার সামনে থেকে ১১০ বোতল ফেন্সিডিল সহ তাকে আটক করা হয়।

গতকাল রবিবার (১৭ জুলাই) সকালে তাকে আদালতের মাধ্যমে গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হবে বলেও জানান ওসি।