🕓 সংবাদ শিরোনাম

শাহজাদপুরে জোড়পূর্বক সহবাস করায় স্বামীর গোপনাঙ্গ কর্তনের অভিযোগ * ফরিদপুরে ১০০০ পিচ ইয়াবাসহ তিন মাদক বিক্রেতা গ্রেফতার * বোয়ালমারীতে আধিপত্যে বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ : আহত ২০, বাড়িঘর-ভাংচুর * পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করেছে কতৃপক্ষ * ভানবাসী মানুষের মধ্যে সুনামগঞ্জের ডিসির উপহার সামগ্রী বিতরণ * পদ্মা সেতুর নাট-বল্টু খোলা সেই যুবক আটক * লিটারে ৬ টাকা কমলো সয়াবিন তেলের দাম * পদ্মা সেতুতে যানবাহন থামানো নিষেধ, তোলা যাবে না ছবিও * বিএনপি পদ্মা সেতুর বিরোধিতা স্বীকার করে নিয়েছে: তথ্যমন্ত্রী * মাদকদ্রব্যের অপব্যবহার ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত *

  • আজ সোমবার, ১৩ আষাঢ়, ১৪২৯ ৷ ২৭ জুন, ২০২২ ৷

সাভারে অজ্ঞাত এক যুবককে নৃশংসভাবে হত্যা


❏ শনিবার, জুলাই ১৬, ২০১৬ ঢাকা, দেশের খবর

নিজস্ব প্রতিবেদক, সাভার: সাভারে পৌরএলাকার নামা গেন্ডা মহল্লার থেকে অজ্ঞাত (৩৩) এক যুবককে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনো নিশ্চিত নয় আইন শৃঙ্খলা বাহিনী।

শনিবার বিকেলে সাভার পৌরএলাকার নামা গেন্ডা মহল্লার চাঁন মিয়া নামের এক ব্যক্তির ইট ভাটার পাশে নগ্ন অবস্থায় স্যূয়ারেজ ড্রেন থেকে তার লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।murdarপ্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে সাভারের নামা গেন্ডার ইট ভাটার পাশে স্যূয়ারেজ ড্রেনের মধ্যে অজ্ঞাত এক যুবকের লাশ দেখতে পায় স্থানীয়রা । পরে সাভার মডেল থানা পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে স্থানীয়দের সহায়তায় লাশটি উদ্ধার করে।

এখনো নিহতের পরিচয় পাওয়া না গেলেও তার বয়স আনুমানিক ৩৩ বলে ধারণা করা হচ্ছে। অজ্ঞাত ওই যুবককে শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে হত্যার পর লাশ ড্রেনের মধ্যে ফেলে দেয়া হয় বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এবিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বলেন, কে বা কারা ওই যুবককে হত্যা করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।