🕓 সংবাদ শিরোনাম

সাম্প্রতিক বন্যায় ৭ কোটি টাকার বেশি নগদ বরাদ্দ * সিলেটে আশ্রয়কেন্দ্রে এখনও ৫০ হাজার বন্যার্ত মানুষ * গত ২৪ ঘন্টায় পদ্মা সেতুতে টোল আদায় ২ কোটি ৯ লাখ * গর্ভপাতের অধিকার রক্ষার দাবিতে আমেরিকার বিভিন্ন প্রদেশে বিক্ষোভ * এবার পাবনায় একসঙ্গে ৩ সন্তানের জন্ম, নাম পদ্মা-সেতু-উদ্বোধন * নীলফামারীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু * সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে কোস্ট গার্ড মহাপরিচালকের ত্রাণ বিতরণ * চার দফা দাবিতে পাবিপ্রবির ইতিহাস বিভাগের শিক্ষার্থীদের বিক্ষোভ * বাংলাবান্ধা ইমিগ্রেশন চেক পোষ্ট দিয়ে ভারতীয় ভিসার দাবিতে সংবাদ সম্মেলন * শাহজাদপুরে জোড়পূর্বক সহবাস করায় স্বামীর গোপনাঙ্গ কর্তনের অভিযোগ *

  • আজ সোমবার, ১৩ আষাঢ়, ১৪২৯ ৷ ২৭ জুন, ২০২২ ৷

ম্যানইউর হয়ে মরিনহোর শুভ সূচনা


❏ শনিবার, জুলাই ১৬, ২০১৬ খেলা

স্পোর্টস আপডেট ডেস্ক – ম্যানচেস্টার ইউনাইটেডের দায়িত্ব নেওয়ার প্রথম ম্যাচ। হোক না সেটা প্রীতি ম্যাচ। মরিনহোর জন্য প্রীতি ম্যাচটিও অনেক গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে। মরিনহোর অধীনে প্রথম ম্যাচেই জয় তুলে নিল ম্যানচেস্টার ইউনাইটেড। চ্যাম্পিয়নশিপের দল উইগান অ্যাথলেটিককে ২-০ গোলে হারিয়েছে ইউনাইটেড।

তরুণ এক দল নিয়ে উইগানের বিপক্ষে খেলতে নামেন মরিনহো। এদিন ইউনাইটেডের জার্সি গায়ে অভিষেক হয় হেনরিখ মিখতারিয়ান এবং বেইলির। শুরু থেকেই তারা একাদশে থাকেন। ম্যাচের প্রথমার্ধ গোলশূন্য অবস্থায় থাকলে কিছুটা চাপে পড়েন মরিনহো। কিন্তু দ্বিতীয়ার্ধেই তার সেই পুরনো রণকৌশলে গোল আদায় করে নেয় ইউনাইটেড।

manu

বিরতি থেকে ফিরে ৪৮ মিনিটে উইল কিনের গোল এগিয়ে যায় ইউনাইটেড। মাতার অসাধারণ ক্রস থেকে গোলটি করেন তিনি। ৫৯ মিনিটে আবারো উইগানের জালে বল জড়ায় ইউনাইটেড। এবারের গোলদাতা আন্দ্রেস পেরেইরা। শেষপর্যন্ত এ দুই গোলেই উইগানের বিপক্ষে জয় নিশ্চিত করে মরিনহোর ইউনাইটেড।