🕓 সংবাদ শিরোনাম

বোয়ালমারীতে আধিপত্যে বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ : আহত ২০, বাড়িঘর-ভাংচুর * পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করেছে কতৃপক্ষ * ভানবাসী মানুষের মধ্যে সুনামগঞ্জের ডিসির উপহার সামগ্রী বিতরণ * পদ্মা সেতুর নাট-বল্টু খোলা সেই যুবক আটক * লিটারে ৬ টাকা কমলো সয়াবিন তেলের দাম * পদ্মা সেতুতে যানবাহন থামানো নিষেধ, তোলা যাবে না ছবিও * বিএনপি পদ্মা সেতুর বিরোধিতা স্বীকার করে নিয়েছে: তথ্যমন্ত্রী * মাদকদ্রব্যের অপব্যবহার ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত * ফারাজ ও ৫০ স্বেচ্ছাসেবী মিলে দেড় কোটি টাকা ব্যয়ে ৫শ ঘর নির্মাণ করবেন * উদ্বোধনের আগেই দেবে গেলো আত্রাই আঞ্চলিক মহাসড়ক! *

  • আজ রবিবার, ১২ আষাঢ়, ১৪২৯ ৷ ২৬ জুন, ২০২২ ৷

কুড়িগ্রামে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ নিহত-১, আহত-৩০


❏ রবিবার, জুলাই ১৭, ২০১৬ দেশের খবর, রংপুর, স্পট লাইট

ফয়সাল শামীম, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে বাস- ট্রাক মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত এবং ৩০ জন আহত হয়েছে। কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের কাঠালবাড়ী ব্রীজের উপর শনিবার রাতে এ দুর্ঘটনা ঘটে।

accident

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, কাঠালবাড়ী ব্রীজের উপর কুড়িগ্রাম থেকে ঢাকাগামী এসবি পরিবহনের একটি নৈশ্যকোচের সাথে বিপরীতদিক থেকে আসা কুড়িগ্রামগামী একটি কয়লা বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাক এবং নৈশ্যকোচের চালক, হেলপাড় সহ ৩০ যাত্রী আহত হয়।

এলাকাবাসী ও ফায়ার সার্ভিসকর্মীরা আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল ও কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে গুরুত্বর আহত ট্রাক চালক সাহেব আলী (৪৫) কে কুড়িগ্রাম সদর হাসপাতাল থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আজ রবিবার সকালে মারা যায়। নিহত ট্রাক চালকের বাড়ী কুড়িগ্রামের চিলমারী উপজেলার তজু মিয়ার পুত্র বলে জানা গেছে।

এ ব্যাপারে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মোঃ জমির উদ্দিন সময়ের কণ্ঠস্বরকে জানান, দুর্ঘটনার পর থেকে ট্রাক ও কোচটি পুলিশের হেফাজতে আছে।