🕓 সংবাদ শিরোনাম

‘পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্রকারীরা দেশবিরোধী, এদের খুঁজে বের করতে হবে’ * পদ্মা সেতুর জন্য প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছে এশিয়ার ৫ দেশ * সাম্প্রতিক বন্যায় ৭ কোটি টাকার বেশি নগদ বরাদ্দ * সিলেটে আশ্রয়কেন্দ্রে এখনও ৫০ হাজার বন্যার্ত মানুষ * গত ২৪ ঘন্টায় পদ্মা সেতুতে টোল আদায় ২ কোটি ৯ লাখ * গর্ভপাতের অধিকার রক্ষার দাবিতে আমেরিকার বিভিন্ন প্রদেশে বিক্ষোভ * এবার পাবনায় একসঙ্গে ৩ সন্তানের জন্ম, নাম পদ্মা-সেতু-উদ্বোধন * নীলফামারীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু * সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে কোস্ট গার্ড মহাপরিচালকের ত্রাণ বিতরণ * চার দফা দাবিতে পাবিপ্রবির ইতিহাস বিভাগের শিক্ষার্থীদের বিক্ষোভ *

  • আজ সোমবার, ১৩ আষাঢ়, ১৪২৯ ৷ ২৭ জুন, ২০২২ ৷

দিনাজপুরে একই দড়িতে এক সাথে ফাঁস লাগিয়ে পিতা-ছেলের আত্মহত্যা


❏ রবিবার, জুলাই ১৭, ২০১৬ দেশের খবর, রংপুর, স্পট লাইট

শাহ্ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর- দিনাজপুরে একই দড়িতে এক সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে পিতা এবং ছেলে। এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে, আজ রোববার সকাল সাড়ে ১১টায় দিনাজপুরের কাহারোল উপজেলার দশমাইল সাদিপুর এলাকায়।

অটোটেম্পু চালক জিন্নাত হোসেন (৩৪) এবং তার বড় স্ত্রী’র ছেলে মুন্না (৮) ঘরের কোঠার সেলিং এর সাথে একই দড়িতে এক সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। মুন্না সাদিপুর আদিবাসী স্কুলের প্রথম শ্রেনী’র ছাত্র ছিলো। dinajpurঅটোটেম্পু চালক জিন্নাত হোসেন (৩৪) এর বড় স্ত্রী সিমা কিছুদিন আগে তার স্বামী জিন্নাতকে তালাক দিয়ে অন্য পুরুষের সাথে বিয়ে করে ঢাকায় চলে যায়। ঈদের আগে জিন্নাত তার ছেলে মুন্নাকে নিয়ে ঢাকায় সীমার কাছে যায়। এ সময় তার ছোট স্ত্রী সাইদা পিতার বাড়ি চলে যায়। ঈদের পর ঢাকা থেকে বাড়ি ফেরে জিন্নাত ও তার ছেলে মুন্না। আজ রোববার সকাল সাড়ে ১১টায় তারা উভয়ে ঘরের কোঠার সেলিং এর সাথে একই দড়িতে এক সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেছে।

ঘটনার সত্যতা স্বীকার করেছেন কাহারোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী সরকার। তিনি বলেছেন, লাশ উদ্ধার করে সুরতহালের পর ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি পারিবারিক কলহের কারণে ঘটেছে বলে পুলিশ ধারনা করছে।