🕓 সংবাদ শিরোনাম

সাম্প্রতিক বন্যায় ৭ কোটি টাকার বেশি নগদ বরাদ্দ * সিলেটে আশ্রয়কেন্দ্রে এখনও ৫০ হাজার বন্যার্ত মানুষ * গত ২৪ ঘন্টায় পদ্মা সেতুতে টোল আদায় ২ কোটি ৯ লাখ * গর্ভপাতের অধিকার রক্ষার দাবিতে আমেরিকার বিভিন্ন প্রদেশে বিক্ষোভ * এবার পাবনায় একসঙ্গে ৩ সন্তানের জন্ম, নাম পদ্মা-সেতু-উদ্বোধন * নীলফামারীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু * সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে কোস্ট গার্ড মহাপরিচালকের ত্রাণ বিতরণ * চার দফা দাবিতে পাবিপ্রবির ইতিহাস বিভাগের শিক্ষার্থীদের বিক্ষোভ * বাংলাবান্ধা ইমিগ্রেশন চেক পোষ্ট দিয়ে ভারতীয় ভিসার দাবিতে সংবাদ সম্মেলন * শাহজাদপুরে জোড়পূর্বক সহবাস করায় স্বামীর গোপনাঙ্গ কর্তনের অভিযোগ *

  • আজ সোমবার, ১৩ আষাঢ়, ১৪২৯ ৷ ২৭ জুন, ২০২২ ৷

ক্যাটরিনা জন্মদিনে ‘সুলতান’ খ্যাত সালমানের অভিনব শুভেচ্ছা


❏ রবিবার, জুলাই ১৭, ২০১৬ বিনোদন

বিনোদন ডেস্ক – ক্যাটরিনা কাইফ ও সালমান এক সময়ের হাই ভোল্টেজ তারকা জুটি ছিলেন। তবে অনেকদিন হলো তাদের মাঝে বিচ্ছেদ হয়েছে। এরপর সময়ের সঙ্গে সঙ্গে তাদের জীবনে ঘটেছে নানা ঘটনাপ্রবাহ।

ক্যাটরিনা কাইফের ৩৩ তম জন্মদিনে তাকে স্পেশাল উইশ করলেন ‘সুলতান’ খ্যাত সালমান খান। এক সময়কার এই হাই ভোল্টেজ তারকা জুটির বিচ্ছেদও হয়ে গেছে অনেক দিন। এরপর ঘটে গেছে অনেক ঘটনা। সালমানের জীবনে এসেছে লুলিয়া ভান্তুর। ক্যাটরিনাও পেয়েছিলেন রণবীর কাপুরকে।

এর আগে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে সালমান-ক্যাটকে একসঙ্গে দেখা গেছে, কিন্তু এবার সরাসরি সাংবাদিকদের সামনেই ভাইজান একেবারে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দিলেন তার এক্স লাভারকে।

salman-kat

সালমান এদিন সাংবাদিকদের সামনে ক্যাটরিনার উদ্দেশ্যে বলেন, “কাল ক্যাটরিনার জন্মদিন। তার প্রতি ইন্ডাস্ট্রির নবীনতম অভিনেতার পক্ষ থেকে রইল শুভেচ্ছা।”

সালমান যে সত্যিই ‘নবীন প্রাণ’ তা তো আর বলার অপেক্ষা রাখে না। তার বিভিন্ন কাণ্ডকারখানা থেকেই সেটা পরিষ্কার। তবে এই রকম একটা মিষ্টি শুভেচ্ছা পাওয়ার পর ক্যাটরিনার প্রতিক্রিয়া এখনও জানা যায়নি।