🕓 সংবাদ শিরোনাম

যে নেতার নিজের মা মরে মরে, তাকে দেখতে আসে না আর আপনার জন্য আসবে কোন দুঃখে: শামীম ওসমান * কেরানীগঞ্জে প্যাকেজিং কারখানায় আগুন, ৩ ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে * পুলিশের উদ্ধার করা মাদক ছিনিয়ে নিয়ে প্রকাশ্যে খেল মাদকসেবীরা! * চাঁদা না দেয়ায় দোকানে হামলা ভাংচুর, ব্যবসায়ীকে মারধর * ধরাছোঁয়ার বাইরে মূল আসামিরা, মামলা তুলে নিতে হত্যার হুমকি * ভারতকে অনুরোধ করার দায়িত্ব কাউকে দেয়া হয়নি : ওবায়দুল কাদের * বঙ্গবন্ধু ভ্রাম্যমাণ রেলওয়ে জাদুঘর এখন ফরিদপুরে * কোটালীপাড়ায় একদিনে দু’জনের আত্মহত্যা * রাজবাড়ীতে মারামারি মামলায় সাংবাদিকসহ ২জন গ্রেফতার * নারায়ণগঞ্জে প্রাইভেটকারচাপায় পথচারীর মৃত্যু *

  • আজ শনিবার, ৫ ভাদ্র, ১৪২৯ ৷ ২০ আগস্ট, ২০২২ ৷

সাভারে তিতাসের সঞ্চালন লাইন ফেটে গিয়ে গ্যাস বের হলেও মেরামত হয়নি ৬ ঘন্টায়ও


❏ রবিবার, জুলাই ১৭, ২০১৬ ঢাকা, দেশের খবর

সাভার প্রতিনিধি: সাভারে পৌরসভার পরিচ্ছন্নতার কাজ করার সময় ভেকুর আঘাতে তিতাস গ্যাসের সঞ্চালন লাইন ফেটে গিয়ে গ্যাস বের হচ্ছে বলে জানা গেছে। তবে ঘটনার ছয় ঘন্টা পার হলেও তিতাসের পক্ষ থেকে লাইন মেরামত না করায় সেখান থেকে তীব্র গতিতে গ্যাস বের হতে দেখা গেছে। আজ রবিবার সকাল ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে ডগরমোড়া শিমুলতলা এলাকায় এই ঘটনা ঘটে।

titas

প্রত্যক্ষদর্শীরা জানায়, কয়েক জন শ্রমিক আজ সকালে ভেকু দিয়ে ওই ডোবায় ময়লা উঠোনোর কাজ করছিলেন। এ সময় ভেকুর আঘাতে ডোবার নিচে থাকা তিতাসের সঞ্চালন পাইপ লাইনটি ফেটে যায়। এতে তিতাসের সরবরাহ লাইন ফেটে তীব্র গতিতে গ্যাস বের হতে থাকে। এ ঘটনার পর ৬ ঘন্টা পেরিয়ে গেলেও তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশনের কোন কর্মকর্তাকে ঘটনাস্থলে পাওয়া যায়নি।

এদিকে গ্যাস সরবরাহের লাইনটি ফেটে যাওয়ায় ওই এলাকার কয়েকটি বাড়িতে গ্যাস সরবরাহ বিঘ্রিত হচ্ছে বলে জানিয়েছে স্থানীয়রা। তবে সাভার তিতাস গ্যাস ডিষ্ট্রিবিউশন অ্যান্ড ট্রান্সমিশন কোম্পানির প্রকৌশলী সিদ্দিকুর রহমান ফেটে যাওয়া লাইনটি দ্রুত মেরামত করা হবে বলে জানান।