🕓 সংবাদ শিরোনাম

মুখ ফসকে অনাকাঙ্ক্ষিত শব্দ বেরিয়ে গেছে: গণশিক্ষা প্রতিমন্ত্রী * মাধবপুরে নিখোঁজের ৩ দিন পর গাছে মিলল ঝুলন্ত দেহ * জিয়া কখনই প্রকৃত মুক্তিযোদ্ধা ছিলেন না: হানিফ * প্রতিরোধ নারায়ণগঞ্জ থেকে শুরু হবে, খেলায় আমরাই জিতব: শামীম ওসমান * সুনামগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত * স্কুলছাত্রের ঘরে ঢুকে দরজা আটকালেন কলেজছাত্রী, রাত গভীরে গ্রাম্য সালিসে হলো বিয়ে * সালথায় আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী * বুড়িগঙ্গা নদীতে নৌকা চলে, মাঝিদের জীবন চলে না * চকবাজারে অগ্নিকাণ্ডে ও উত্তরায় গার্ডার পড়ে প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক * নারায়ণগঞ্জে তেল চোরাই চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার *

  • আজ মঙ্গলবার, ১ ভাদ্র, ১৪২৯ ৷ ১৬ আগস্ট, ২০২২ ৷

শেরপুরে গ্রেনেড-অস্ত্র ও গুলিসহ ২ জন আটক


❏ রবিবার, জুলাই ১৭, ২০১৬ দেশের খবর, ময়মনসিংহ

sherpur-pic_224473

শেরপুর প্রতিনিধি: একটি তাজা গ্রেনেড, একটি ৭.৬৫ এমএম পিস্তল, ৫ রাউন্ড তাজা গুলি ও দুইটি ম্যাগজিনসহ দুইজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। আজ রোববার সকালে শেরপুরের সীমান্তবর্তী ঝিনাইগাতী উপজেলার গারো পাহাড়ের বড় গজনী গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন— বড় গজনী গ্রামের প্রয়াত নগেন্দ্র সাংমার ছেলে সিষ্টো মারাক (৪০) ও জাকোব মারাকের ছেলে অনুকূল সাংমা (৫৫)।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুল ওয়ারিশ বলেন, গ্রেপ্তার দুই ব্যক্তি অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত। তারা বেশ কিছুদিন ধরে গোয়েন্দা নজরদারিতে ছিলেন।

তিনি জানান, গোপন সংবাদে সকাল সাড়ে ৯টার দিকে শেরপুর গোয়েন্দা পুলিশের একটি দল বড় গজনী গ্রামের উলফা কমান্ডার রঞ্জন চৌধুরীর (বর্তমানে সাজাপ্রাপ্ত) বাড়ি সংলগ্ন সিষ্টো মারাকের বাড়িতে অভিযান চালায়। এক পর্যায়ে একটি কলাগাছের নিচে গর্তখুঁড়ে পলিথিনে মোড়ানো একটি তাজা গ্রেনেড, একটি ৭.৬৫ এমএম পিস্তল, ৫ রাউন্ড তাজা গুলি ও দুইটি ম্যাগজিন উদ্ধার করা হয়।

অভিযান চলাকালে সিষ্টো মারাক ও তার সহযোগী অনুকূল সাংমা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদের আটক করা হয়- উল্লেখ করে আব্দুল ওয়ারিশ জানান, এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।