🕓 সংবাদ শিরোনাম

যে নেতার নিজের মা মরে মরে, তাকে দেখতে আসে না আর আপনার জন্য আসবে কোন দুঃখে: শামীম ওসমান * কেরানীগঞ্জে প্যাকেজিং কারখানায় আগুন, ৩ ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে * পুলিশের উদ্ধার করা মাদক ছিনিয়ে নিয়ে প্রকাশ্যে খেল মাদকসেবীরা! * চাঁদা না দেয়ায় দোকানে হামলা ভাংচুর, ব্যবসায়ীকে মারধর * ধরাছোঁয়ার বাইরে মূল আসামিরা, মামলা তুলে নিতে হত্যার হুমকি * ভারতকে অনুরোধ করার দায়িত্ব কাউকে দেয়া হয়নি : ওবায়দুল কাদের * বঙ্গবন্ধু ভ্রাম্যমাণ রেলওয়ে জাদুঘর এখন ফরিদপুরে * কোটালীপাড়ায় একদিনে দু’জনের আত্মহত্যা * রাজবাড়ীতে মারামারি মামলায় সাংবাদিকসহ ২জন গ্রেফতার * নারায়ণগঞ্জে প্রাইভেটকারচাপায় পথচারীর মৃত্যু *

  • আজ শনিবার, ৫ ভাদ্র, ১৪২৯ ৷ ২০ আগস্ট, ২০২২ ৷

গাজীপুরের কালীগঞ্জে পৃথক ঘটনায় বৃদ্ধাসহ নিহত ৩


❏ রবিবার, জুলাই ১৭, ২০১৬ Breaking News, আলোচিত, ঢাকা, দেশের খবর

রেজাউল সরকার (আঁধার), গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের কালীগঞ্জে পৃথক ঘটনায় ষাটোর্ধ এক অজ্ঞাত বৃদ্ধাসহ তিনজনের মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। রোববার বিকেলে ময়নাতদন্তের জন্য ওই তিন মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- পিরোজপুর কাউখালী এলাকার মো. সুমন মিয়ার স্ত্রী লিপি আক্তার (২৭), মাগুড়া জেলার শালিখা উপজেলার বোনাগাতি গ্রামের মো. শুক্কুর আলীর ছেলে ইকবাল হোসেন (২১), অন্যজন অজ্ঞাত থাকায় নাম পরিচয় জানা সম্ভব হয়নি।gajipurথানা সূত্রে জানা গেছে, দুপুরে কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কে পাশের একটি ডোবায় ষাটোর্ধ অজ্ঞাত এক বৃদ্ধার মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। অন্যদিকে কালীগঞ্জ পৌর এলাকার দেওপাড়া গ্রাম থেকে লিপি আক্তারের ভাড়া বাসার সিলিং ফ্যানে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি ওই গ্রামে রাহিম উদ্দিনের বাড়ীতে ভাড়া থাকতেন। তার স্বামী সেভেন রিং সিমেন্ট কারখানার গাড়ী চালক হিসেবে কাজ করেন।

এছাড়া উপজেলার নাগরী বাজারের বাংলালিংক টাওয়ারে কাজ করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে ইকবাল হোসেন নামের এক যুবক নিহত হয়েছে। তিনি লিংক ইঞ্জিনিয়ারিং লিমিটেডে কাজ করতেন। নিহত তিনজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলম চাঁদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে থানায় পৃথক তিনটি অপমৃত্যুর মামলা হয়েছে।