🕓 সংবাদ শিরোনাম

যে নেতার নিজের মা মরে মরে, তাকে দেখতে আসে না আর আপনার জন্য আসবে কোন দুঃখে: শামীম ওসমান * কেরানীগঞ্জে প্যাকেজিং কারখানায় আগুন, ৩ ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে * পুলিশের উদ্ধার করা মাদক ছিনিয়ে নিয়ে প্রকাশ্যে খেল মাদকসেবীরা! * চাঁদা না দেয়ায় দোকানে হামলা ভাংচুর, ব্যবসায়ীকে মারধর * ধরাছোঁয়ার বাইরে মূল আসামিরা, মামলা তুলে নিতে হত্যার হুমকি * ভারতকে অনুরোধ করার দায়িত্ব কাউকে দেয়া হয়নি : ওবায়দুল কাদের * বঙ্গবন্ধু ভ্রাম্যমাণ রেলওয়ে জাদুঘর এখন ফরিদপুরে * কোটালীপাড়ায় একদিনে দু’জনের আত্মহত্যা * রাজবাড়ীতে মারামারি মামলায় সাংবাদিকসহ ২জন গ্রেফতার * নারায়ণগঞ্জে প্রাইভেটকারচাপায় পথচারীর মৃত্যু *

  • আজ শনিবার, ৫ ভাদ্র, ১৪২৯ ৷ ২০ আগস্ট, ২০২২ ৷

ব্রাহ্মণবাড়িয়ায় ‌পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত


❏ সোমবার, জুলাই ১৮, ২০১৬ Breaking News, আলোচিত বাংলাদেশ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার অাখাউড়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাইফুল মিয়া (৩৮) নামে এক ডাকাত নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত সোয়া ২টার দিকে ধরখার-অাখাউড়া সড়কের টানমান্দাইল বেইলি সেতু এলাকায় এ ঘটনা ঘটে।

safe__108450এতে অাখাউড়া থানার দুই পুলিশ সদস্য অাহত হয়েছেন। তারা হলেন, পুলিশ কনস্টেবল হান্নান ও বিকাশ। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, চাইনিজ কুড়াল, রামদা ও দুটি ছুরি উদ্ধার করেছে পুলিশ। নিহত ডাকাত সাইফুল উপজেলার মোগড়া ইউনিয়নের জাঙ্গাল গ্রামের ইদ্রিস মিয়ার ছেলে।

অাখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন তরফদারের দাবি, নিহত ব্যক্তি ডাকাতদলের সদস্য। থানায় তার বিরুদ্ধে অস্ত্র মামলাসহ ডাকাতির অভিযোগে পাঁচটি মামলা রয়েছে।

ওসির দেয়া তথ্য অনুযায়ী, একদল ডাকাত ধরখার-অাখাউড়া সড়কের টানমান্দাইল বেইলি সেতু এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবরে টহল পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গেলে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এতে ঘটনাস্থলেই গুলিবিদ্ধ হয়ে ডাকাত সদস্য সাইফুল মারা যান। তবে বাকি ডাকাতরা পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি।

ওসি আরও জানান, এ ঘটনায় দুই পুলিশ কনস্টেবল আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, চাইনিজ কুড়াল, রামদা ও দুটি ছুরি উদ্ধার করা হয়েছে।