🕓 সংবাদ শিরোনাম

বোয়ালমারীতে আধিপত্যে বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ : আহত ২০, বাড়িঘর-ভাংচুর * পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করেছে কতৃপক্ষ * ভানবাসী মানুষের মধ্যে সুনামগঞ্জের ডিসির উপহার সামগ্রী বিতরণ * পদ্মা সেতুর নাট-বল্টু খোলা সেই যুবক আটক * লিটারে ৬ টাকা কমলো সয়াবিন তেলের দাম * পদ্মা সেতুতে যানবাহন থামানো নিষেধ, তোলা যাবে না ছবিও * বিএনপি পদ্মা সেতুর বিরোধিতা স্বীকার করে নিয়েছে: তথ্যমন্ত্রী * মাদকদ্রব্যের অপব্যবহার ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত * ফারাজ ও ৫০ স্বেচ্ছাসেবী মিলে দেড় কোটি টাকা ব্যয়ে ৫শ ঘর নির্মাণ করবেন * উদ্বোধনের আগেই দেবে গেলো আত্রাই আঞ্চলিক মহাসড়ক! *

  • আজ রবিবার, ১২ আষাঢ়, ১৪২৯ ৷ ২৬ জুন, ২০২২ ৷

কালকিনিতে মুক্তিযোদ্ধার পরিবারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন


❏ সোমবার, জুলাই ১৮, ২০১৬ ঢাকা, দেশের খবর

এইচ এম মিলন, কালকিনি প্রতিনিধি: পূর্ব শত্রুতার জের ধরে মাদারীপুরের কালকিনি উপজেলার চড়দৌলত খান এলাকায় মুক্তিযোদ্ধা মোঃ মোশারফ হোসেনের পরিবারের উপর সন্ত্রাসী হামলা ও তার বাড়ি ঘড় ভাংচুরের প্রতিবাদে আজ সোমবার সকালে স্থানীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগীর পরিবার। এ সময় উপস্থিত ছিলেন ইউনুস খান, মহাসিন খান, আঃ ওহাব হাওলাদার, তৈয়ব আলী হাওলাদার ও ফজলুল হক।

sogbad-sommalon

অভিযোগ সুত্রে জানা গেছে, চড়দৌলত খান এলাকার নতুন চড়দৌলত খান গ্রামের চাঁন খানের ছেলে মুক্তিযোদ্ধা মোঃ মোশারফের সাথে একই এলাকার ইসমাইল সরদারের দীর্ঘ দিন ধরে পূর্ব শত্রুতা চলে আসছে। এর জের ধরে ইসমাইল সরদারের নেতৃত্বে সাইফুল সরদার, রাসেল সরদার ও রমজান সরদার দেশী অস্ত্রে সজ্জিত হয়ে দলবল নিয়ে অর্তকিত ভাবে মুক্তিযোদ্ধার পরিবারের উপর হামলা এবং বাড়ি ঘড়ে বোমা বিস্ফোরন করে লুট পাট চালিয়েছে। এতে করে আহত হন মুক্তিযোদ্ধা মোঃ মোশারফ হোসেন, মনোয়ারা বেগম, ইউনুস খান ও মানসুরা বেগম সহ কমপক্ষে ৮ জন। এ ঘটনায় কালকিনি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে মুক্তিযোদ্ধার পরিবার।