🕓 সংবাদ শিরোনাম

যে নেতার নিজের মা মরে মরে, তাকে দেখতে আসে না আর আপনার জন্য আসবে কোন দুঃখে: শামীম ওসমান * কেরানীগঞ্জে প্যাকেজিং কারখানায় আগুন, ৩ ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে * পুলিশের উদ্ধার করা মাদক ছিনিয়ে নিয়ে প্রকাশ্যে খেল মাদকসেবীরা! * চাঁদা না দেয়ায় দোকানে হামলা ভাংচুর, ব্যবসায়ীকে মারধর * ধরাছোঁয়ার বাইরে মূল আসামিরা, মামলা তুলে নিতে হত্যার হুমকি * ভারতকে অনুরোধ করার দায়িত্ব কাউকে দেয়া হয়নি : ওবায়দুল কাদের * বঙ্গবন্ধু ভ্রাম্যমাণ রেলওয়ে জাদুঘর এখন ফরিদপুরে * কোটালীপাড়ায় একদিনে দু’জনের আত্মহত্যা * রাজবাড়ীতে মারামারি মামলায় সাংবাদিকসহ ২জন গ্রেফতার * নারায়ণগঞ্জে প্রাইভেটকারচাপায় পথচারীর মৃত্যু *

  • আজ শনিবার, ৫ ভাদ্র, ১৪২৯ ৷ ২০ আগস্ট, ২০২২ ৷

এক সাথে স্বামী-স্ত্রীর বিষপান, শেষ পর্যন্ত হাসপাতালে মৃত্যু হল স্বামীর


❏ সোমবার, জুলাই ১৮, ২০১৬ আলোচিত, স্পট লাইট

রাজশাহী প্রতিনিধি: এক সাথে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন স্বামী-স্ত্রী। কিন্তু শেষ পর্যন্ত হাসপাতালে মৃত্যু হল স্বামীর। আর এখনো বেঁচে আছেন তার স্ত্রী। ঘটনাটি ঘটেছে রাজশাহী জেলার চারঘাট থানার পান্নাপাড়া এলাকায়।bishস্বামী-স্ত্রীর বিষপান করার পর রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক স্বামী ডলারকে (২৮) মৃত ঘোষণা করেন। ডলার পান্নাপাড়া এলাকার রেজাউলের ছেলে। তার স্ত্রীর নাম জানা যায়নি।

জানা গেছে, সোমবার বেলা ১১টার দিকে স্বামী ডলার ও তার স্ত্রী একসঙ্গে বিষপান করেন। পরে পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যান। সেখানে নেওয়ার পর চিকিৎসক ডলারকে মৃত ঘোষণা করেন। তার স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক।

চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, স্বামী-স্ত্রীর বিষপানের বিষয়টি সম্পর্কে খোঁজ নেওয়া হচ্ছে।