🕓 সংবাদ শিরোনাম

পদ্মা সেতুর জন্য প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছে এশিয়ার ৫ দেশ * সাম্প্রতিক বন্যায় ৭ কোটি টাকার বেশি নগদ বরাদ্দ * সিলেটে আশ্রয়কেন্দ্রে এখনও ৫০ হাজার বন্যার্ত মানুষ * গত ২৪ ঘন্টায় পদ্মা সেতুতে টোল আদায় ২ কোটি ৯ লাখ * গর্ভপাতের অধিকার রক্ষার দাবিতে আমেরিকার বিভিন্ন প্রদেশে বিক্ষোভ * এবার পাবনায় একসঙ্গে ৩ সন্তানের জন্ম, নাম পদ্মা-সেতু-উদ্বোধন * নীলফামারীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু * সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে কোস্ট গার্ড মহাপরিচালকের ত্রাণ বিতরণ * চার দফা দাবিতে পাবিপ্রবির ইতিহাস বিভাগের শিক্ষার্থীদের বিক্ষোভ * বাংলাবান্ধা ইমিগ্রেশন চেক পোষ্ট দিয়ে ভারতীয় ভিসার দাবিতে সংবাদ সম্মেলন *

  • আজ সোমবার, ১৩ আষাঢ়, ১৪২৯ ৷ ২৭ জুন, ২০২২ ৷

‘তোর সময় শেষ, বাঁচতে চাইলে ২০ হাজার টাকা দে’


❏ সোমবার, জুলাই ১৮, ২০১৬ Breaking News, আলোচিত বাংলাদেশ

রংপুর প্রতিনিধি– রংপুর নগরীর কলেজ রোডস্থ আনন্দময়ী সেবাশ্রমের পুরোহিত বিজয় চক্রবর্তীকে হত্যার হুমকি এবং ২০ হাজার টাকা চেয়ে একটি চিঠি দেওয়া হয়েছে।

সোমবার সকালে মন্দিরের দরজা খুললে হলুদ খামে ভরা চিঠিটি পান মন্দিরের কাজে নিয়োজিত ঝর্ণা রানী মোহন্ত। বিজয় নগরীর শালবন বোতলা এলাকার বিপিন চক্রবর্তীর ছেলে।Rangpurহলুদখামে ভরা চিঠিতে বলা হয়েছে ‘বিজেদ পুরুহিদ যথাসমভব তের সময় সেছ, বেসি সমে নেই, বাছ চালেই সাধন, বিশ হাজার টাকা দে তা না হলে সেছ’।

এ প্রসঙ্গে পুরোহিত বিজয় চক্রবর্তী জানান, সোমবার সকালে আমি শহরের বোতলাপাড়ার বাসায় ছিলাম। বৃষ্টির কারণে মন্দিরে আসতে দেরি হচ্ছিল। এ সময় মন্দিরের কাজে নিয়োজিত ঝর্ণা রানী মোহন্ত আমাকে জানায় হলুদ খামে ভরা একটি চিঠি এসেছে। এরপর আমি মন্দিরে এসে চিঠিটি খুলে দেখি কে বা কারা আমাকে হত্যার হুমকি ও ২০ হাজার টাকা চাওয়া হয়েছে। বিষয়টি সঙ্গে সঙ্গে কোতোয়ালি থানার ওসিকে জানানো হলে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেন।’

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল ইসলাম বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ বিষয়ে পুরোহিত একটি জিডি করেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রংপুর শাখার সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রথীশচন্দ্র ভৌমিক বাবু সোনা জানান, বিষয়টি পুলিশ প্রশাসনকে জানানো হয়েছে। রংপুরের সকল মন্দির ও পুরোহিতদের জীবনের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার দাবি জানান তিনি।