🕓 সংবাদ শিরোনাম

যে নেতার নিজের মা মরে মরে, তাকে দেখতে আসে না আর আপনার জন্য আসবে কোন দুঃখে: শামীম ওসমান * কেরানীগঞ্জে প্যাকেজিং কারখানায় আগুন, ৩ ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে * পুলিশের উদ্ধার করা মাদক ছিনিয়ে নিয়ে প্রকাশ্যে খেল মাদকসেবীরা! * চাঁদা না দেয়ায় দোকানে হামলা ভাংচুর, ব্যবসায়ীকে মারধর * ধরাছোঁয়ার বাইরে মূল আসামিরা, মামলা তুলে নিতে হত্যার হুমকি * ভারতকে অনুরোধ করার দায়িত্ব কাউকে দেয়া হয়নি : ওবায়দুল কাদের * বঙ্গবন্ধু ভ্রাম্যমাণ রেলওয়ে জাদুঘর এখন ফরিদপুরে * কোটালীপাড়ায় একদিনে দু’জনের আত্মহত্যা * রাজবাড়ীতে মারামারি মামলায় সাংবাদিকসহ ২জন গ্রেফতার * নারায়ণগঞ্জে প্রাইভেটকারচাপায় পথচারীর মৃত্যু *

  • আজ শনিবার, ৫ ভাদ্র, ১৪২৯ ৷ ২০ আগস্ট, ২০২২ ৷

বাবা চেয়েছিলেন ক্রিকেটার বানাতে !


❏ সোমবার, জুলাই ১৮, ২০১৬ বিনোদন

news_picture_34834_salman-khan1


বিনোদন ডেস্কঃ

বলিউড সুপারস্টার সালমান খানের বাবা চেয়েছিলেন অভিনয় নয়, ছেলে একজন ক্রিকেটার হোক এবং দেশের জাতীয় দলের খেলোয়াড় হয়ে দেশের জন্য খেলুক। সালমান নিজেই এই কথা সাংবাদিকদের জানিয়েছেন।

সালমান তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি সুলতানে একজন কুস্তিগির হিসেবে হাজির হয়েছেন। সেই ছবিতে একজন কুস্তিগিরের কারিশমা দেখানোর পর সালমান খান জানান, তার পিতা সেলিম খান চেয়েছিলেন তিনি একজন ক্রিকেটার হোক। কিন্তু হলো ঠিক তার বিপরীত।

বজরাঙ্গি ভাইজান বলেন, ‘আমার বাবা ছোটবেলা থেকে চেয়েছিলেন আমি ক্রিকেটার হই। কিন্তু একজন খেলোয়াড়কে নানা নিয়ম-কানুনের মধ্যে থাকতে হয়। যেমন- ঠিক মত খাওয়া, ঘুমানো, অনুশীলন। যেটা আমার পক্ষে সম্ভব ছিল না। সর্বোপরি এটা আমার জন্য ভীষণ কঠিন ব্যাপার হত।’

সালমান খান আরো জানান, তিনি মোটামুটি ভালো ক্রিকেট খেলতেন এবং মাঝে মধ্যে অনুশীলনেও যেতেন। একদিন অনুশীলনের মাঠে গিয়ে তার পিতা দেখেন তিনি অনুশীলনে মনোযোগী ছিলেন না। তারপর বাবার বকাঝকা শুনে আবারো কয়েকদিন ক্রিকেট অনুশীলনে মনোযোগী হয়েছিলেন।