🕓 সংবাদ শিরোনাম

যে নেতার নিজের মা মরে মরে, তাকে দেখতে আসে না আর আপনার জন্য আসবে কোন দুঃখে: শামীম ওসমান * কেরানীগঞ্জে প্যাকেজিং কারখানায় আগুন, ৩ ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে * পুলিশের উদ্ধার করা মাদক ছিনিয়ে নিয়ে প্রকাশ্যে খেল মাদকসেবীরা! * চাঁদা না দেয়ায় দোকানে হামলা ভাংচুর, ব্যবসায়ীকে মারধর * ধরাছোঁয়ার বাইরে মূল আসামিরা, মামলা তুলে নিতে হত্যার হুমকি * ভারতকে অনুরোধ করার দায়িত্ব কাউকে দেয়া হয়নি : ওবায়দুল কাদের * বঙ্গবন্ধু ভ্রাম্যমাণ রেলওয়ে জাদুঘর এখন ফরিদপুরে * কোটালীপাড়ায় একদিনে দু’জনের আত্মহত্যা * রাজবাড়ীতে মারামারি মামলায় সাংবাদিকসহ ২জন গ্রেফতার * নারায়ণগঞ্জে প্রাইভেটকারচাপায় পথচারীর মৃত্যু *

  • আজ শনিবার, ৫ ভাদ্র, ১৪২৯ ৷ ২০ আগস্ট, ২০২২ ৷

হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে মুন্সীগঞ্জে অজ্ঞাত ২ ব্যক্তির লাশ


❏ সোমবার, জুলাই ১৮, ২০১৬ ঢাকা, দেশের খবর

full_26430006_1446489931

মোঃ রুবেল ইসলাম, তাহ্মিদ (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার সিংপাড়া এবং সিরাজদীখান উপজেলার শাসনগাঁও গ্রাম থেকে সোমবার সকালে ও বিকালে অজ্ঞাত ২ ব্যক্তির গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সিরাজদীখান থানার ওসি ইয়ারদৌস হাসান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, উপজেলার জৈনসার ইউনিয়নের শাসনগাঁও গ্রামের একটি ডোবার পানিতে লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে সোমবার বিকেলে পুলিশ ডোবা থেকে গলিত অবস্থায় অজ্ঞাত পরিচয় ওই ব্যক্তির লাশ উদ্ধার করে।

এছাড়া সোমবার সকালে জেলার শ্রীনগর উপজেলার সিংপাড়া এলাকার খালে ভাসমান অবস্থায় অজ্ঞাত পরিচয় আরেক ব্যক্তির লাশ উদ্ধার করে শ্রীনগর থানা পুলিশ।

শ্রীনগর থানার ওসি ওসি সাহিদুর রহমান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, এলাকাবাসী খবর দিয়ে পুলিশ খালের পানিতে ভাসতে থাকা ওই লাশ উদ্ধার করে। লাশ ২ টি ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।