🕓 সংবাদ শিরোনাম

ফরিদপুরে ১০০০ পিচ ইয়াবাসহ তিন মাদক বিক্রেতা গ্রেফতার * বোয়ালমারীতে আধিপত্যে বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ : আহত ২০, বাড়িঘর-ভাংচুর * পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করেছে কতৃপক্ষ * ভানবাসী মানুষের মধ্যে সুনামগঞ্জের ডিসির উপহার সামগ্রী বিতরণ * পদ্মা সেতুর নাট-বল্টু খোলা সেই যুবক আটক * লিটারে ৬ টাকা কমলো সয়াবিন তেলের দাম * পদ্মা সেতুতে যানবাহন থামানো নিষেধ, তোলা যাবে না ছবিও * বিএনপি পদ্মা সেতুর বিরোধিতা স্বীকার করে নিয়েছে: তথ্যমন্ত্রী * মাদকদ্রব্যের অপব্যবহার ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত * ফারাজ ও ৫০ স্বেচ্ছাসেবী মিলে দেড় কোটি টাকা ব্যয়ে ৫শ ঘর নির্মাণ করবেন *

  • আজ রবিবার, ১২ আষাঢ়, ১৪২৯ ৷ ২৬ জুন, ২০২২ ৷

জ্বলে উঠলেন সাকিব; ধরাশায়ী হলো শাহরুখের দল


❏ মঙ্গলবার, জুলাই ১৯, ২০১৬ Breaking News, খেলা

স্পোর্টস আপডেট-  জ্বলে উঠলেন সাকিব আল হাসান। শাহরুখ খানের দলের বিপক্ষে ছিলো লড়াই । জমজমাট এই লড়াইয়ের ময়দানে শাহরুখের দলের মূল মেরুদণ্ডই ভেঙে দিয়েছে সাকিবের দল  ।নাইট রাইডার্সের বিপক্ষে জয় পেয়ে শীর্ষে এবার সাকিবের জ্যামাইকা ।

আন্দ্রে রাসেলের অলরাউন্ড নৈপণ্যে ক্যারিবীয়ান ক্রিকেট লিগে ত্রিনবাগো নাইট রাইডার্সের বিপক্ষে ১৯ রানের জয় পেয়েছে সাকিবের জ্যামাইকা তালাওয়াস। আর এ জয়ে ক্রিস গেইলের নেতৃত্বাধীন দলটি গায়ানা আমাজন ওয়ারিয়র্সকে টপকে পয়েন্ট তালিকার শীর্ষে উঠে এসেছে।

image_160612_1468652282

বাংলাদেশ সময় মঙ্গলবার সকালে ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে জ্যামাইকা ও নাইট রাইডার্স মখোমুখি হয়। এই ম্যাচের শুরুতেই  ছিলো সাকিবদের জয়জয়কার। জ্যামাইকা শুরুতে ব্যাট করে ১৫৮ রান সংগ্রহ করে।

আমলা সমৃদ্ধ ত্রিনবাগো নাইট রাউডার্স শিবিরে ধস নামে শুরুতেই। ম্যাককালাম ও কলিন মুনরো বিদায় নেন শুরুতে। দলীয় ১৬ রানে দুটি মূল্যবান উইকেট হারিয়ে বিপদে পড়ে নাইট রাউডার্স।

1182213

ইমাদ ওয়াসিম ও ডেল স্টেইন ওই উইকেট দুটি ভাগাভাগি করেন। মুনরোর ক্যাচ নেন সাকিব। এর পরে বিদায় নেন পারকিন্স। পরে আমলার সাথে ব্যাটিংয়ে দাঁড়ানোর চেষ্টা করেন দলের মূল ব্যাটিং মেরুদণ্ড ওমর আকমল।

আর ওমর আকমলকে বিদায় করেন সাকিব। ওমর আকমল ১০ রানে আউট হন। সাকিব দুই ওভারে ৯ রান দিয়ে মূল্যবান একটি উইকেট শিকার করেছেন।