🕓 সংবাদ শিরোনাম

মুখ ফসকে অনাকাঙ্ক্ষিত শব্দ বেরিয়ে গেছে: গণশিক্ষা প্রতিমন্ত্রী * মাধবপুরে নিখোঁজের ৩ দিন পর গাছে মিলল ঝুলন্ত দেহ * জিয়া কখনই প্রকৃত মুক্তিযোদ্ধা ছিলেন না: হানিফ * প্রতিরোধ নারায়ণগঞ্জ থেকে শুরু হবে, খেলায় আমরাই জিতব: শামীম ওসমান * সুনামগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত * স্কুলছাত্রের ঘরে ঢুকে দরজা আটকালেন কলেজছাত্রী, রাত গভীরে গ্রাম্য সালিসে হলো বিয়ে * সালথায় আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী * বুড়িগঙ্গা নদীতে নৌকা চলে, মাঝিদের জীবন চলে না * চকবাজারে অগ্নিকাণ্ডে ও উত্তরায় গার্ডার পড়ে প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক * নারায়ণগঞ্জে তেল চোরাই চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার *

  • আজ মঙ্গলবার, ১ ভাদ্র, ১৪২৯ ৷ ১৬ আগস্ট, ২০২২ ৷

তাড়াশে জাতীয় মৎস সপ্তাহ-১৬ উপলক্ষে সংবাদ সম্মেলন


❏ মঙ্গলবার, জুলাই ১৯, ২০১৬ দেশের খবর, রাজশাহী

আশরাফুল ইসলাম রনি, তাড়াশ প্রতিনিধি: জাতীয় মৎস সপ্তাহ-১৬ উপলক্ষে সিরাজগঞ্জের তাড়াশে সংবাদ সম্মেলন করেছেন মৎস অধিদপ্তর কর্তৃপক্ষ। আজ মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা মৎস অধিদপ্তর কার্যালয়ের হলরুমে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা মৎস অফিসার মোঃ হাফিজুর রহমান।

moso-soptaho

লিখিত বক্তব্য তিনি বলেন নদী মার্তৃক আমাদের এই দেশে রয়েছে অসংখ্য জলাধার। যেখানে মাছ চাষ ও মাছের উৎপাদন বৃদ্ধি সহজেই সম্ভব। এই সমস্থ জলাশয়ে সদ্ব্য ব্যবহারের মাধ্যেমে মাছের উৎপাদন বৃদ্ধির লক্ষে “জল আছে যেখানে, মাছ চাষ সেখানে” এ প্রতিপাদ্যকে সামনে রেখে প্রতি বছরের ন্যায় এবারও ১৯ জুলাই থেকে ২৫ জুলাই পর্যন্ত জাতীয় মৎস সপ্তাহ উদযাপনে সরকারের গৃহিত সপ্তাহব্যাপি কর্মসুচির অংশের বিষয়বস্তু তুলে ধরেন।

এ সময় উপস্থিত ছিলেন তাড়াশ উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সাইফুল ইসলাম, সহঃ মৎস কর্মকর্তা হাসান মাহমুদুল হক, তাড়াশ প্রেসক্লাবের সভাপতি গোলাম রাব্বানী সুর্য, ফিল্ড সুপার ভাইজার, খন্দকার আব্দুস সালাম, রবিউল ইসলাম, আহসানুল হক প্রমুখ।