🕓 সংবাদ শিরোনাম

যে নেতার নিজের মা মরে মরে, তাকে দেখতে আসে না আর আপনার জন্য আসবে কোন দুঃখে: শামীম ওসমান * কেরানীগঞ্জে প্যাকেজিং কারখানায় আগুন, ৩ ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে * পুলিশের উদ্ধার করা মাদক ছিনিয়ে নিয়ে প্রকাশ্যে খেল মাদকসেবীরা! * চাঁদা না দেয়ায় দোকানে হামলা ভাংচুর, ব্যবসায়ীকে মারধর * ধরাছোঁয়ার বাইরে মূল আসামিরা, মামলা তুলে নিতে হত্যার হুমকি * ভারতকে অনুরোধ করার দায়িত্ব কাউকে দেয়া হয়নি : ওবায়দুল কাদের * বঙ্গবন্ধু ভ্রাম্যমাণ রেলওয়ে জাদুঘর এখন ফরিদপুরে * কোটালীপাড়ায় একদিনে দু’জনের আত্মহত্যা * রাজবাড়ীতে মারামারি মামলায় সাংবাদিকসহ ২জন গ্রেফতার * নারায়ণগঞ্জে প্রাইভেটকারচাপায় পথচারীর মৃত্যু *

  • আজ শনিবার, ৫ ভাদ্র, ১৪২৯ ৷ ২০ আগস্ট, ২০২২ ৷

‘নিজেরাই এখনও ঐক্যবদ্ধ হতে পারিনি’


❏ মঙ্গলবার, জুলাই ১৯, ২০১৬ জাতীয়

সময়ের কণ্ঠস্বর- বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেছেন, দুঃখের বিষয় হচ্ছে আমরা নিজেরাই এখনও ঐক্যবদ্ধ হতে পারিনি। আমরা যদি ঐক্যবদ্ধহতে পারতাম তবে বাংলাদেশে জঙ্গি বলে যেসব শব্দ উচ্চারিত হচ্ছে, তা আর কারও মুখে শোনা যেত না।noman-1মঙ্গলবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে ‘সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে খালেদা জিয়ার আহ্বান এবং সরকারের ভূমিকা’ শীর্ষক এক মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন। সভার আয়োজক ‘দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন’ নামের একটি সংগঠন।

প্রধানমন্ত্রীর সমালোচনা করে নোমান বলেন, প্রধানমন্ত্রী বলছেন, ‘দেশে ঐক্য গড়ে উঠেছে।’ যদি তাই হতো তাহলে কেন এখনও এসব সন্ত্রাসী হামলা বন্ধ করা যাচ্ছে না? এসব সন্ত্রাসী হামলার কারণ হচ্ছে দেশে এখনও ঐক্য গড়ে ওঠেনি। আর সে কারণে প্রধানমন্ত্রী যে ঐক্যের কথা বলেছেন তা সত্য নয়, বরং মানুষকে ধোঁকা দেওয়া হয়েছে।