🕓 সংবাদ শিরোনাম

সাম্প্রতিক বন্যায় ৭ কোটি টাকার বেশি নগদ বরাদ্দ * সিলেটে আশ্রয়কেন্দ্রে এখনও ৫০ হাজার বন্যার্ত মানুষ * গত ২৪ ঘন্টায় পদ্মা সেতুতে টোল আদায় ২ কোটি ৯ লাখ * গর্ভপাতের অধিকার রক্ষার দাবিতে আমেরিকার বিভিন্ন প্রদেশে বিক্ষোভ * এবার পাবনায় একসঙ্গে ৩ সন্তানের জন্ম, নাম পদ্মা-সেতু-উদ্বোধন * নীলফামারীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু * সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে কোস্ট গার্ড মহাপরিচালকের ত্রাণ বিতরণ * চার দফা দাবিতে পাবিপ্রবির ইতিহাস বিভাগের শিক্ষার্থীদের বিক্ষোভ * বাংলাবান্ধা ইমিগ্রেশন চেক পোষ্ট দিয়ে ভারতীয় ভিসার দাবিতে সংবাদ সম্মেলন * শাহজাদপুরে জোড়পূর্বক সহবাস করায় স্বামীর গোপনাঙ্গ কর্তনের অভিযোগ *

  • আজ সোমবার, ১৩ আষাঢ়, ১৪২৯ ৷ ২৭ জুন, ২০২২ ৷

মাদারীপুরে সন্ত্রাস-নাশকতা ও জঙ্গীবাদ প্রতিরোধে মানববন্ধন


❏ মঙ্গলবার, জুলাই ১৯, ২০১৬ ঢাকা, দেশের খবর

মেহেদী হাসান সোহাগ, মাদারীপুর প্রতিনিধি: সন্ত্রাসবাদ, নাশকতা ও জঙ্গীবাদ প্রতিরোধে আজ মঙ্গলবার সকাল ১০টায় মাদারীপুর জেলা প্রশাসনের উদ্যোগে মানববন্ধন, র‌্যালী ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী এ কর্মসুচিতে বিভিন্ন সরকারী, বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র-ছাত্রী, সাংবাদিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মী সহ সর্বস্তরের মানুষ অংশ গ্রহণ করে।

raily

র‌্যালিটি সরকারী নাজিম উদ্দিন কলেজ গেট থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মাদারীপুর প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়। সেখানে মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ কামাল উদ্দিন বিশ্বাস, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, মাদারীপুর সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, মাদারীপুর পৌর সভার মেয়র মোঃ খালিদ হোসেন ইয়াদ প্রমূখ। সভায় বক্তরা, সম্প্রতি গুলশানে একটি রেস্টুরেন্টে ও শোলাকিয়ায় জঙ্গী হামলার তীব্র নিন্দা জানান। একই সাথে বাংলাদেশ থেকে জঙ্গীবাদ নির্মূলে সরকারকে সহযোগিতা করার প্রতিশ্রুতি দেন।