🕓 সংবাদ শিরোনাম

যে নেতার নিজের মা মরে মরে, তাকে দেখতে আসে না আর আপনার জন্য আসবে কোন দুঃখে: শামীম ওসমান * কেরানীগঞ্জে প্যাকেজিং কারখানায় আগুন, ৩ ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে * পুলিশের উদ্ধার করা মাদক ছিনিয়ে নিয়ে প্রকাশ্যে খেল মাদকসেবীরা! * চাঁদা না দেয়ায় দোকানে হামলা ভাংচুর, ব্যবসায়ীকে মারধর * ধরাছোঁয়ার বাইরে মূল আসামিরা, মামলা তুলে নিতে হত্যার হুমকি * ভারতকে অনুরোধ করার দায়িত্ব কাউকে দেয়া হয়নি : ওবায়দুল কাদের * বঙ্গবন্ধু ভ্রাম্যমাণ রেলওয়ে জাদুঘর এখন ফরিদপুরে * কোটালীপাড়ায় একদিনে দু’জনের আত্মহত্যা * রাজবাড়ীতে মারামারি মামলায় সাংবাদিকসহ ২জন গ্রেফতার * নারায়ণগঞ্জে প্রাইভেটকারচাপায় পথচারীর মৃত্যু *

  • আজ শনিবার, ৫ ভাদ্র, ১৪২৯ ৷ ২০ আগস্ট, ২০২২ ৷

রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় আহত-৩২


❏ মঙ্গলবার, জুলাই ১৯, ২০১৬ ঢাকা, দেশের খবর

খন্দকার রবিউল ইসলাম, রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীতে দিগন্ত পরিবহনের একটি দ্রুতগামী যাত্রীবাহী বাস একটি কাভার্ডভ্যানের পিছনে সজোরে ধাক্কা দেয়। এতে বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে বাসে থাকা অন্তত ৩০ জন যাত্রী এবং কাভার্ডভ্যান রাস্তার পাশের খাদে পড়ে ভ্যানের চালক ও হেলপার আহত হন। আজ ১৯ জুলাই মঙ্গলবার দুপুর ১ টার দিকে সদর উপজেলার বসন্তপুর বাজার এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

durgh

আহতদের মধ্যে ৪/৫ জনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন স্থানীয়রা এবং বাকীদেরকে স্থানীয় ডাক্তার দিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়েছেন। তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় জানা যায়নি। তবে তাদের বেশিরভাগই গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

বাসের যাত্রী কোটালীপাড়া উপজেলার বাসিন্দা লিখন হাসান জানান, কোটালীপাড়া থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা দিগন্ত পরিবহনের যাত্রীবাহী বাসটি রাজবাড়ী জেলা সদরের বসন্তপুর বাজারে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা একটি কাভার্ডভ্যানের পিছনে সজোড়ে ধাক্কা দেয়। এতে বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে বাসে থাকা অন্তত ৩০ জন যাত্রী এবং কাভার্ডভ্যান রাস্তার পাশে খাদে পড়ে ভ্যানের চালক ও হেলপার আহত হন। এ সময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ৪/৫ জনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান এবং বাকিদেরকে স্থানীয় ডাক্তার দিয়ে প্রাথমিক চিকিৎসা দেন।

বাসের যাত্রী লিখন আরও জানান, আহতদের মধ্যে বেশিরভাগই কোটালীপাড়া উপজেলার বাসিন্দা। তারা সবাই কোটালীপাড়া থেকে ঢাকায় যাচ্ছিলেন। দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে আহলাদীপুর হাইয়ে থানার ওসি ইমদাদুল্লাহ সময়ের কণ্ঠস্বরকে বলেন, দুর্ঘটনার পর পরিবহনের চালক ও হেলপাররা কৌঁশলে পালিয়ে যায়। তবে কাভার্ডভ্যানের চালক ও হেলপার আমাদের হেফাজতে রয়েছে। তাদেরকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।