🕓 সংবাদ শিরোনাম

পদ্মা সেতুর নাট-বল্টু খোলা সেই যুবক ৭ দিনের রিমান্ডে * যুক্তরাজ্যকে ১ লাখ রোহিঙ্গা পুনর্বাসনের প্রস্তাব পররাষ্ট্রমন্ত্রীর * টাঙ্গাইলে সৃষ্টি স্কুলের শিশু শিহাবকে হত্যার ঘটনায় রাজপথে শিক্ষার্থীরা * টাঙ্গাইলে হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন * উন্নত যোগাযোগ ব্যবস্থা শিল্পায়নকে ত্বরান্বিত করে: প্রধানমন্ত্রী * পদ্মা সেতুতে চলছে সেনাবাহিনীর টহল, ফিরেছে শৃঙ্খলা * জবিতে আঁচল ফাউন্ডেশনের আত্নহত্যা বিরোধী ক্যাম্পেইন * পদ্মা সেতু নিয়ে এফডিসিতে আনন্দ র‍্যালি * টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পদোন্নতি প্রাপ্ত ৩০ পুলিশ সুপারের শ্রদ্ধা * পদ্মা সেতু হয়ে ফরিদপুর থেকে ঢাকাগামী বাস চলাচল শুরু কাল *

  • আজ সোমবার, ১৩ আষাঢ়, ১৪২৯ ৷ ২৭ জুন, ২০২২ ৷

আশুলিয়ায় ২০ কেজি গাঁজা সহ দম্পতি গ্রেফতার


❏ বুধবার, জুলাই ২০, ২০১৬ খুলনা, দেশের খবর

সাভার প্রতিনিধি: ঢাকা জেলা (উত্তর) ডিবি পুলিশের একটি টিম মঙ্গলবার সন্ধ্যায় ২০ কেজি গাঁজা সহ এক দম্পতিকে গ্রেফতার করেছে। এরা হলো- তারেক (৪৫) ও শিলা (৩৫)।

gaza

ঢাকা জেলা (উত্তর) ডিবি পুলিশের (ওসি) এস এম সাঈদ সময়ের কণ্ঠস্বরকে জানান, মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়া থানাধীন পাথালিয়া ইউনিয়নের কুড়গাঁও এলাকা থেকে ২০ কেজি গাঁজা সহ তাদেরকে গ্রেফতার করে আসছিল। এদের গ্রামের বাড়ি মানিকগঞ্জের সদর থানা এলাকায়।

কুড়গাঁও এলাকার জনৈক সামসুদ্দিনের ভাড়া বাসায় থেকে দীর্ঘদিন যাবত সাভার, ধামরাই ও আশুলিয়া এলাকার অন্যান্য মাদক বিক্রেতাদের নিকট এরা গাঁজা বিক্রি করে আসছিল। আজ বুধবার তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।