🕓 সংবাদ শিরোনাম

যে নেতার নিজের মা মরে মরে, তাকে দেখতে আসে না আর আপনার জন্য আসবে কোন দুঃখে: শামীম ওসমান * কেরানীগঞ্জে প্যাকেজিং কারখানায় আগুন, ৩ ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে * পুলিশের উদ্ধার করা মাদক ছিনিয়ে নিয়ে প্রকাশ্যে খেল মাদকসেবীরা! * চাঁদা না দেয়ায় দোকানে হামলা ভাংচুর, ব্যবসায়ীকে মারধর * ধরাছোঁয়ার বাইরে মূল আসামিরা, মামলা তুলে নিতে হত্যার হুমকি * ভারতকে অনুরোধ করার দায়িত্ব কাউকে দেয়া হয়নি : ওবায়দুল কাদের * বঙ্গবন্ধু ভ্রাম্যমাণ রেলওয়ে জাদুঘর এখন ফরিদপুরে * কোটালীপাড়ায় একদিনে দু’জনের আত্মহত্যা * রাজবাড়ীতে মারামারি মামলায় সাংবাদিকসহ ২জন গ্রেফতার * নারায়ণগঞ্জে প্রাইভেটকারচাপায় পথচারীর মৃত্যু *

  • আজ শনিবার, ৫ ভাদ্র, ১৪২৯ ৷ ২০ আগস্ট, ২০২২ ৷

আজ মাহির বিবাহোত্তর সংবর্ধনায় থাকছে বিশেষ চমক…


❏ বুধবার, জুলাই ২০, ২০১৬ বিনোদন

news_picture_34898_mahi1


বিনোদন ডেস্কঃ

চিত্রনায়িকা মাহিয়া মাহির বিবাহোত্তর সংবর্ধনা আজ বুধবার রাতে। দুই পরিবারের যৌথ আয়োজনে ঢাকায় থাকছে জমকালো অনুষ্ঠান। বনানীতে একটি বড় কনভেনশন সেন্টারে তার এই জমকালো বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এরপর ২৪ জুলাই সিলেটে বউভাতের অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। এরই মধ্যে আমন্ত্রণপত্র পৌঁছে গেছে নিকটজনদের কাছে।

মাহি জানান, জমকালো আয়োজনেই হবে এই অনুষ্ঠান। থাকবে নানা রকম চমক। তবে বিস্তারিত এখনই বলতে চান না এই নায়িকা। সিনেমা ও পারিবারিক আত্মীয়দের কাছে দাওয়াতপত্র পাঠানো হয়েছে।

এই অনুষ্ঠানের ব্যস্ততা শেষ হলেই মাহি ও তার স্বামী উড়াল দেবেন যুক্তরাষ্ট্রে। সেখানেই মধুচন্দ্রিমা কাটাবেন নবদম্পতি। তবে হানিমুনে কতোদিন থাকবেন, কবে যাবেন এর কিছুই এখনো চূড়ান্ত হয়নি।

সংবাদমাধ্যমকে জানিয়ে গত ২৫শে মে বিয়ে করেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহি। ঘরোয়া পরিবেশে গায়ে হলুদ ও বিয়ের ওই আয়োজনেই জানিয়ে দেয়া হয়েছিল পরে একটি আনুষ্ঠানিক আয়োজন করার কথা।

গতকাল সকালে মাহি একটি জাতীয় দৈনিককে বলেন, বন্ধু ও স্বজনদের হাতে এরইমধ্যে পৌঁছে গেছে আমার এ অনুষ্ঠানের আমন্ত্রণপত্র। চলচ্চিত্রের বেশকিছু কাছের বন্ধু এবং সিনিয়রকেও দাওয়াত দিয়েছি। অনুষ্ঠানে অনেক চমক থাকবে। যারা অনুষ্ঠানে আসবেন তারা এটি উপভোগ করতে পারবেন। এখনই কিছু বলতে চাই না।

বিয়ে উপলক্ষে ইতিমধ্যে অভিনয় থেকে এক মাসের ছুটি নিয়েছেন নায়িকা মাহি। আনুষ্ঠানিক বিয়ের পর বরের সঙ্গে তিনি যাবেন শ্বশুরবাড়ি সিলেটে। ২৪শে জুলাই মাহির শ্বশুরবাড়ি সিলেটেও হবে একটি বড় অনুষ্ঠান।

এ বিষয়ে তিনি বলেন, আপাতত অভিনয় থেকে বিরতি নিয়েছি। শ্বশুরবাড়ি সিলেটে চার-পাঁচ দিন বেড়ানোর পর আমেরিকায় হানিমুনের পরিকল্পনা করেছি আমি। তাই হাতে যে ছবিটির কাজ রয়েছে সেটা নিয়ে এখন ভাবছি না। ঘোরাফেরার মাঝে কাজ শেষ করে দেবো। পরিচালকও অনুমতি দিয়েছেন।

মাহি সবশেষ শাহনেওয়াজ শানুর ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবির কাজ করছিলেন। এ ছবিতে তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক বাপ্পি। এ ছবির ৬০ ভাগ কাজ শেষ হয়েছে।