🕓 সংবাদ শিরোনাম

শাহজাদপুরে জোড়পূর্বক সহবাস করায় স্বামীর গোপনাঙ্গ কর্তনের অভিযোগ * ফরিদপুরে ১০০০ পিচ ইয়াবাসহ তিন মাদক বিক্রেতা গ্রেফতার * বোয়ালমারীতে আধিপত্যে বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ : আহত ২০, বাড়িঘর-ভাংচুর * পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করেছে কতৃপক্ষ * ভানবাসী মানুষের মধ্যে সুনামগঞ্জের ডিসির উপহার সামগ্রী বিতরণ * পদ্মা সেতুর নাট-বল্টু খোলা সেই যুবক আটক * লিটারে ৬ টাকা কমলো সয়াবিন তেলের দাম * পদ্মা সেতুতে যানবাহন থামানো নিষেধ, তোলা যাবে না ছবিও * বিএনপি পদ্মা সেতুর বিরোধিতা স্বীকার করে নিয়েছে: তথ্যমন্ত্রী * মাদকদ্রব্যের অপব্যবহার ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত *

  • আজ সোমবার, ১৩ আষাঢ়, ১৪২৯ ৷ ২৭ জুন, ২০২২ ৷

মালিকের উপর পাল্টা প্রতিশোধ নিলো বানরের দল


❏ বুধবার, জুলাই ২০, ২০১৬ ইন্টারনেট রঙ্গ, স্পট লাইট

ইন্টারনেট রঙ্গ ডেস্ক: প্রতিদিনের মত রাস্তায় বানর খেলা দেখাতে বসেছিলেন মালিক। ঠিকমতো খেলা দেখানোর জন্য যেই একটু চড় মেরেছেন দলের একটি বানরের গালে, ওমনি ফল হল বিপরীত। চড় খেয়ে খেপে যায় বানরটি। মালিকের হাত থেকে ছুরি কেড়ে নিয়ে রীতিমতো পাল্টা ‘হুমকি’ দিতে দেখা যায় বানরটিকে।

প্রথমে একটি বানর, তারপর একে একে দলে যোগ দেয় সবাই। একসঙ্গে সবাই মিলে মালিকের গায়ের উপর চড়ে বসে চলে চড়-থাপ্পড়। ঘটনাটি ঘটেছে চিনের হেনান প্রদেশের একটি রাস্তায়।

হাত থেকে কলা কেড়ে নিয়ে খেয়ে ফেলা, আচমকা এসে গালে থাপ্পড় মারা, বাজারভর্তি ব্যাগটা নিয়ে পালিয়ে যাওয়া, বানরের এমন সব বাঁদরামির সাক্ষী আমরা কমবেশি সবাই। কিন্তু তাই বলে রাস্তায় খেলা দেখানোর সময় মালিকের সঙ্গে যে বাঁদরামোটা করল বানরের দল তা সত্যিই অবাক করার মত।

 ভিডিওটি দেখুন: