🕓 সংবাদ শিরোনাম

পদ্মা সেতুর নাট-বল্টু খোলা সেই যুবক ৭ দিনের রিমান্ডে * যুক্তরাজ্যকে ১ লাখ রোহিঙ্গা পুনর্বাসনের প্রস্তাব পররাষ্ট্রমন্ত্রীর * টাঙ্গাইলে সৃষ্টি স্কুলের শিশু শিহাবকে হত্যার ঘটনায় রাজপথে শিক্ষার্থীরা * টাঙ্গাইলে হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন * উন্নত যোগাযোগ ব্যবস্থা শিল্পায়নকে ত্বরান্বিত করে: প্রধানমন্ত্রী * পদ্মা সেতুতে চলছে সেনাবাহিনীর টহল, ফিরেছে শৃঙ্খলা * জবিতে আঁচল ফাউন্ডেশনের আত্নহত্যা বিরোধী ক্যাম্পেইন * পদ্মা সেতু নিয়ে এফডিসিতে আনন্দ র‍্যালি * টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পদোন্নতি প্রাপ্ত ৩০ পুলিশ সুপারের শ্রদ্ধা * পদ্মা সেতু হয়ে ফরিদপুর থেকে ঢাকাগামী বাস চলাচল শুরু কাল *

  • আজ সোমবার, ১৩ আষাঢ়, ১৪২৯ ৷ ২৭ জুন, ২০২২ ৷

ইরানের নিরাপত্তা বাহিনী সন্ত্রাসী তৎপরতা বানচাল এবং ১০ সন্ত্রাসীকে আটক করেছে


❏ বৃহস্পতিবার, জুলাই ২১, ২০১৬ আন্তর্জাতিক

4bk63d09901b3e99s7_800C450


আন্তর্জাতিক ডেস্কঃ

ইরানের নিরাপত্তা বাহিনী একটি গোষ্ঠীর নাশকতামূলক তৎপরতা বানচাল করে দিয়েছে এবং এ গোষ্ঠীর ১০ সন্ত্রাসীকে আটক করেছে। সিস্তান বেলুচিস্তান প্রদেশের দক্ষিণপূর্বাঞ্চলীয় সীমান্তবর্তী নগরী কাশ থেকে এ সব সন্ত্রাসীকে আটক করা হয়েছে।

কাশের গভর্নর মোহাম্মদ আকবর চাকেরজি বলেছেন, পুলিশ এবং নিরাপত্তা বাহিনীর কয়েকটি কেন্দ্রের বিরুদ্ধে সন্ত্রাসী ও নাশকতামূলক তৎপরতা চালানোর চেষ্টা করেছিল এ গোষ্ঠী। এ গোষ্ঠী তাদের লক্ষ্যবস্তুর কাছাকাছি এক বাড়ির ২০ মিটার মাটির তলে ৩০ মিটার দীর্ঘ ভূগর্ভস্থ সুড়ঙ্গও খনন করেছিল।

সম্প্রতি সন্ত্রাসীগোষ্ঠীগুলোর সঙ্গে ইরানের নিরাপত্তা বাহিনীর বেশ কয়েক দফা সংঘর্ষ হয়েছে। এ ছাড়া, বোমা বানানোর কাজ ব্যবহৃত নানা সাজ-সরঞ্জামসহ ব্যাপক পরিমাণে বিস্ফোরকও উদ্ধার করেছে ইরানি নিরাপত্তা বাহিনী।