🕓 সংবাদ শিরোনাম

রাত গভীরে ঘরের জানালা ভেঙে কিশোরীকে ধর্ষণ, আটক অভিযুক্ত বখাটে * ধর্ষণের ভিডিও ধারণ করে চাঁদা আদায়, অভিযোগে আটক প্রেমিকসহ দুই যুবক * প্রবাস থেকে ভিডিওকলে প্রেমিকার চোখের সামনে যেভাবে আগুনে পোড়েন প্রবাসী যুবক! * চকবাজারের অগ্নিকান্ডে নিহতদের স্বজনদের ২ লাখ টাকা করে আর্থিক সহায়তার চেক প্রদান * ফরিদপুরে ডিমের বাজারে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান, জরিমানা * এএসপি মহররম ছাত্রদলের কর্মী ছিলেন: এমপি শম্ভু * কেরানীগঞ্জে বিদ্যুৎপৃষ্ঠে নির্মাণ শ্রমিকের মৃত্যু * ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় বেকসুর খালাস সাংবাদিক * বঙ্গবন্ধুর হত্যাকারীদের আশ্রয়দানকারী দেশগুলোর সমালোচনায় প্রধানমন্ত্রী * যাত্রাবাড়ীতে আওয়ামী লীগ নেতা খুন *

  • আজ বুধবার, ২ ভাদ্র, ১৪২৯ ৷ ১৭ আগস্ট, ২০২২ ৷

নোয়াখালী ও ফেনীর অপরাজনীতি রুখতে প্রধানমন্ত্রীর কাছে মেয়র মির্জার প্রস্তাব

kader mirza
❏ বুধবার, জানুয়ারি ১৩, ২০২১ চট্টগ্রাম

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি- নোয়াখালী ও ফেনীর অপরাজনীতি রুখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে প্রস্তাবনা রেখেছেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আব্দুল কাদের মির্জা।

মঙ্গলবার সন্ধ্যায় বসুরহাট পৌরসভার ১ নং ওয়ার্ড কর্মী সমাবেশে তিনি জানান, নোয়াখালীতে অধ্যাপক বেলায়েত হোসেন ও খায়রুল আনাম সেলীমকে দলের দায়িত্ব দিলে রাজনৈতিকভাবে আওয়ামী লীগ সুসংগঠিত হবে।

তেমনি ফেনীতে সাবেক সংসদ সদস্য জয়নাল হাজারী ও ডেইলি অবজারভার সম্পাদক ইকবাল সোবহান চৌধুরীকে দলের দায়িত্ব দিলে ফেনীর অপরাজনীতি বন্ধ হবে বলে মনে করেন এই মেয়র।

তিনি আরও বলেন “জননেত্রী শেখ হাসিনার উন্নয়নগুলো ম্লান হচ্ছে কতিপয় দুর্নীতিবাজ রাজনৈতিক নেতার কারণে। একমাত্র শেখ হাসিনাই পারবেন এসব থেকে মুক্তি দিতে”।