🕓 সংবাদ শিরোনাম

রাত গভীরে ঘরের জানালা ভেঙে কিশোরীকে ধর্ষণ, আটক অভিযুক্ত বখাটে * ধর্ষণের ভিডিও ধারণ করে চাঁদা আদায়, অভিযোগে আটক প্রেমিকসহ দুই যুবক * প্রবাস থেকে ভিডিওকলে প্রেমিকার চোখের সামনে যেভাবে আগুনে পোড়েন প্রবাসী যুবক! * চকবাজারের অগ্নিকান্ডে নিহতদের স্বজনদের ২ লাখ টাকা করে আর্থিক সহায়তার চেক প্রদান * ফরিদপুরে ডিমের বাজারে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান, জরিমানা * এএসপি মহররম ছাত্রদলের কর্মী ছিলেন: এমপি শম্ভু * কেরানীগঞ্জে বিদ্যুৎপৃষ্ঠে নির্মাণ শ্রমিকের মৃত্যু * ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় বেকসুর খালাস সাংবাদিক * বঙ্গবন্ধুর হত্যাকারীদের আশ্রয়দানকারী দেশগুলোর সমালোচনায় প্রধানমন্ত্রী * যাত্রাবাড়ীতে আওয়ামী লীগ নেতা খুন *

  • আজ বুধবার, ২ ভাদ্র, ১৪২৯ ৷ ১৭ আগস্ট, ২০২২ ৷

হানিফরা আওয়ামী লীগে উড়ে এসে জুড়ে বসেছেন: কাদের মির্জা


❏ বুধবার, জানুয়ারি ১৩, ২০২১ আলোচিত

সময়ের কন্ঠস্বর ডেস্ক: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এবং চট্টগ্রামে দলটির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন দলে হঠাৎ উড়ে এসে জুড়ে বসেছেন বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই এবং বসুরহাট পৌরসভার মেয়র প্রার্থী আব্দুল কাদের মির্জা।

বুধবার (১৩ জানুয়ারি) বিকেলে বসুরহাট পৌরসভার ৯ ওয়ার্ড মওদুদ আহম্মদ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক নির্বাচনী কর্মী সভায় এ মন্তব্য করেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের ছোট ভাই বলেন, চট্টগ্রামের আহমেদ হোসেন ও কুষ্টিয়ার মাহবুবুল আলম হানিফরা কি রাজনীতি করেন? তারা আওয়ামী লীগে হঠাৎ উড়ে এসে জুড়ে বসেছেন।

তিনি বলেন, মানুষের বাক স্বাধীনতা নেই, কথা বলার স্বাধীনতা নেই। এটা প্রমাণ করেছেন আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

তিনি বলেছেন, আমি ওবায়দুল কাদেরের ভাই, এজন্য আমার যে কথাগুলো নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে সে কথাগুলো বলতে পারছি, না হয় বলতে পারতাম না। অন্য কেউ বললে টুঁটি চেপে ধরা হত। এ কথা কি প্রমাণ করে না, সাধারণ মানুষের বাক স্বাধীনতা নেই, কথা বলার স্বাধীনতা নেই।

সমাবেশের শুরুতে তিনি কর্মীদের স্লোগান ধরতে বলেন, বাঁশের লাঠি তৈরি কর, ভোট চোরদেরকে খতম কর।