🕓 সংবাদ শিরোনাম

বঙ্গবন্ধুকে হত্যা করে দেশকে চল্লিশ বছর পিছিয়ে দিয়েছে: আমির হোসেন আমু * ফরিদপুরে ১৪ দিন ধরে বন্ধ ক্লিনিক, টিকাদান কর্মসূচী চলছে স্কুলের বারান্দায়! * ফার্নেস অয়েলের দাম বাড়ল ১৫% * এবার গাড়িচাপায় প্রাণ গেল তিন মাদরাসাছাত্রের * ভারতে দুই বছর সাজাভোগ শেষে দেশে ফিরল ৮ বাংলাদেশি নারী * পঞ্চম শ্রেণির ছাত্রী মা হতে চলেছে, দুলাভাই গ্রেপ্তার * ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ের সম্মুখে লাশ নিয়ে বিক্ষোভ * গার্ডার দুর্ঘটনা : ক্রেনচালকসহ গ্রেপ্তার ৯ * ফরিদপুর জেলা কারাগারে নেই কোনো চিকিৎসক, স্বাস্থ্য ঝুঁকিতে বন্দীরা * পাথর খেকোদের দখলে ডাহুক নদী: নষ্ট হচ্ছে পরিবেশ, ধ্বংস হচ্ছে ফসলি জমি *

  • আজ বৃহস্পতিবার, ৩ ভাদ্র, ১৪২৯ ৷ ১৮ আগস্ট, ২০২২ ৷

আশুলিয়ায় চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

Asholia news
❏ বৃহস্পতিবার, জানুয়ারি ১৪, ২০২১ ঢাকা

তুহিন আহামেদ, আশুলিয়া প্রতিনিধি : ঢাকার আশুলিয়ায় চালক মোফাজ্জল হোসেন (৪০)কে হত্যা করে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করেছে ছিনতাইকারীরা। এসময় তার সাথে থাকা মোবাইল ও নগদ টাকাও ছিনিয়ে নেয় তারা।

বৃহস্পতিবার সকালে আশুলিয়ার কাইচাবাড়ি এলাকা থেকে ওই অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত মোফাজ্জল নওগারঁ ধামইরহাট থানাধীন আড়ানগর গ্রামের মোজাফফর হোসেনের ছেলে। তিনি আশুলিয়ার কাইচাবাড়ি শাহাদাত হোসেনের ভাড়া বাসায় থেকে অটোরিকশা চালাত।

নিহতের স্বজন (বায়রা) ওসমান গণি জানান, প্রতিদিনের মত ভোরে অটোরিকশা নিয়ে বের হয়েছিল মোফাজ্জল। সকাল ৬টার দিকে পোশাক শ্রমিক স্ত্রীকে নিয়ে যাওয়ার কথা থাকলেও তিনি আসেনি। এসময় তার স্ত্রী ও স্বজনরা ফোনে যোগাযোগ করে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তাকে পায়নি। কাইচাবাড়ি হালিম মেম্বারের বাড়ির পাশে মোফাজ্জলের মরদেহ পড়ে আছে এমন খবর  স্থানীয়দের মাধ্যমে জানতে পেরে ওই স্থানে গিয়ে তার লাশ সনাক্ত করা হয়। সেখানে গিয়ে মরদেহ ছাড়া রিকশা ,সাথে থাকা মোবাইল এবং টাকা পয়সা পাননি স্বজনরা। তবে মনে করা হচ্ছে ছিনতাইকারীরা অটোরিকশা ছিনতাইয়র পর তাকে হত্যা করে মরদেহ ওই স্থানে ফেলে রেখে যায়।

এবিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের মাথা ও মুখে ক্ষতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অটোরিকশা ছিনতাইয়ে বাধা দেয়ার ফলেই তাকে হত্যা করে লাশ ফেলে রেখে গেছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।