🕓 সংবাদ শিরোনাম

রাত গভীরে ঘরের জানালা ভেঙে কিশোরীকে ধর্ষণ, আটক অভিযুক্ত বখাটে * ধর্ষণের ভিডিও ধারণ করে চাঁদা আদায়, অভিযোগে আটক প্রেমিকসহ দুই যুবক * প্রবাস থেকে ভিডিওকলে প্রেমিকার চোখের সামনে যেভাবে আগুনে পোড়েন প্রবাসী যুবক! * চকবাজারের অগ্নিকান্ডে নিহতদের স্বজনদের ২ লাখ টাকা করে আর্থিক সহায়তার চেক প্রদান * ফরিদপুরে ডিমের বাজারে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান, জরিমানা * এএসপি মহররম ছাত্রদলের কর্মী ছিলেন: এমপি শম্ভু * কেরানীগঞ্জে বিদ্যুৎপৃষ্ঠে নির্মাণ শ্রমিকের মৃত্যু * ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় বেকসুর খালাস সাংবাদিক * বঙ্গবন্ধুর হত্যাকারীদের আশ্রয়দানকারী দেশগুলোর সমালোচনায় প্রধানমন্ত্রী * যাত্রাবাড়ীতে আওয়ামী লীগ নেতা খুন *

  • আজ বুধবার, ২ ভাদ্র, ১৪২৯ ৷ ১৭ আগস্ট, ২০২২ ৷

‘সরি’মা!


❏ শুক্রবার, জানুয়ারি ১৫, ২০২১ স্পট লাইট

সময়ের কন্ঠস্বর ডেস্ক: চুয়াডাঙ্গায় সুইসাইড নোট লিখে আত্মহত্যা করেছেন এক মেডিকেল অ্যাসিস্ট্যান্ট। বৃহস্পতিবার (১৫ জানুয়ারি) রাতে চুয়াডাঙ্গা জেলা শহরের সাদেক আলী মল্লিকপাড়ায় এ ঘটনা ঘটে।

মৃত এএসএম মিরাজুল হাসান তুষার ওই পাড়ার আবেদ হাসানের ছেলে এবং স্থানীয় ইম্প্যাক্ট মাসুদুল হম মেমোরিয়াল কমিউনিটি সেন্টারের মেডিকেল অ্যাসিস্ট্যান্ট। পারিবারিক কলহের কারণে তিনি আত্মহত্যা করেছেন বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে সিলিংফ্যানে ঝুলন্ত অবস্থায় ছেলের লাশ দেখতে পান মা তরুলতা। পরে পুলিশে খবর দিলে সদর থানা পুলিশ নিহত তুষারের ঘর থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করে।

ওই চিঠিতে লেখা, ‘আমি এএসএম মিরাজুল ইসলাম (তুষার) স্বজ্ঞানে-স্বেচ্ছায় নিজের সম্পূর্ণ ইচ্ছায় আত্মহত্যার পথ বেছে নিলাম। এই আত্মহত্যার পেছনে কারো কোনো একবিন্দু পরিমাণ কোনো দোষ নেই। সরি মা। রাত ১২টা ৪০ মিনিট।’

এ ব্যাপারে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ খান বলেন, ‘পারিবারিক কলহের কারণে তুষার আত্মহত্যা করেছেন। এ বিষয়ে সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

যাত্রাবাড়ীতে আওয়ামী লীগ নেতা খুন

❏ মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২

এবার ডিমের হালি ৭০ টাকা!

❏ শনিবার, আগস্ট ১৩, ২০২২

ডিমের হালি ৬০ টাকা!

❏ শুক্রবার, আগস্ট ১২, ২০২২

আরো বেড়েছে চিকন চালের দাম

❏ বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২