🕓 সংবাদ শিরোনাম

মুখ ফসকে অনাকাঙ্ক্ষিত শব্দ বেরিয়ে গেছে: গণশিক্ষা প্রতিমন্ত্রী * মাধবপুরে নিখোঁজের ৩ দিন পর গাছে মিলল ঝুলন্ত দেহ * জিয়া কখনই প্রকৃত মুক্তিযোদ্ধা ছিলেন না: হানিফ * প্রতিরোধ নারায়ণগঞ্জ থেকে শুরু হবে, খেলায় আমরাই জিতব: শামীম ওসমান * সুনামগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত * স্কুলছাত্রের ঘরে ঢুকে দরজা আটকালেন কলেজছাত্রী, রাত গভীরে গ্রাম্য সালিসে হলো বিয়ে * সালথায় আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী * বুড়িগঙ্গা নদীতে নৌকা চলে, মাঝিদের জীবন চলে না * চকবাজারে অগ্নিকাণ্ডে ও উত্তরায় গার্ডার পড়ে প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক * নারায়ণগঞ্জে তেল চোরাই চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার *

  • আজ মঙ্গলবার, ১ ভাদ্র, ১৪২৯ ৷ ১৬ আগস্ট, ২০২২ ৷

ফরিদপুরের বোয়ালমারী পৌর নির্বাচনে নৌকার বিজয়

selim reza
❏ রবিবার, জানুয়ারি ১৭, ২০২১ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ৩য় ধাপের ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার নির্বাচনে নৌকার বিজয় হয়েছে। দৈনিক যুগান্তরের বোয়ালমারী প্রতিনিধি ও আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক সেলিম রেজা (লিপন মিয়া) ৮ কেন্দ্রের প্রাপ্ত ফলাফল অনুযায়ী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

শনিবার (১৬ জানুয়ারী) সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিকেল ৪টায় শেষ হয়। কিছু বিচ্ছিন্ন ঘটনা ছাড়া বড় ধরনের কোন অঘটন ছাড়ায় নির্বাচন প্রক্রিয়া শেষ হয়। মোট ৯ কেন্দ্রের মধ্যে ৮টি কেন্দ্রে ফলাফল পাওয়া যায়। এছাড়া কাঁরচুপির অভিযোগে ১টি কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করা হয়।

৮টি কেন্দ্রে প্রাপ্ত ফলাফল অনুযায়ী আওয়ামী লীগ সমর্থিত নৌকার প্রতীক নিয়ে সেলিম রেজা (লিপন মিয়া) পেয়েছেন ৯ হাজার ২৩৯ ভোট ও বিএনপির সমর্থিত আ. শুকুর শেখ ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ২৫৮৭ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী জগ প্রতীক নিয়ে পেয়েছেন ৩৮৮৮ ভোট।

প্রাপ্ত ফলাফল অনুয়ায়ী নৌকার প্রার্থী সেলিম রেজা (লিপন মিয়া ) বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন।