🕓 সংবাদ শিরোনাম

বঙ্গবন্ধুকে হত্যা করে দেশকে চল্লিশ বছর পিছিয়ে দিয়েছে: আমির হোসেন আমু * ফরিদপুরে ১৪ দিন ধরে বন্ধ ক্লিনিক, টিকাদান কর্মসূচী চলছে স্কুলের বারান্দায়! * ফার্নেস অয়েলের দাম বাড়ল ১৫% * এবার গাড়িচাপায় প্রাণ গেল তিন মাদরাসাছাত্রের * ভারতে দুই বছর সাজাভোগ শেষে দেশে ফিরল ৮ বাংলাদেশি নারী * পঞ্চম শ্রেণির ছাত্রী মা হতে চলেছে, দুলাভাই গ্রেপ্তার * ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ের সম্মুখে লাশ নিয়ে বিক্ষোভ * গার্ডার দুর্ঘটনা : ক্রেনচালকসহ গ্রেপ্তার ৯ * ফরিদপুর জেলা কারাগারে নেই কোনো চিকিৎসক, স্বাস্থ্য ঝুঁকিতে বন্দীরা * পাথর খেকোদের দখলে ডাহুক নদী: নষ্ট হচ্ছে পরিবেশ, ধ্বংস হচ্ছে ফসলি জমি *

  • আজ বৃহস্পতিবার, ৩ ভাদ্র, ১৪২৯ ৷ ১৮ আগস্ট, ২০২২ ৷

ঝালকাঠিতে ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার, মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

Jalakhati news
❏ রবিবার, জানুয়ারি ১৭, ২০২১ বরিশাল

মোঃনজরুল ইসলাম , ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি শহরের পালবাড়ি এলাকা থেকে ৫০০পিস ইয়াবা, ২২ বোতল ফেন্সিডিল ও নগদ ১৫ হাজার টাকাসহ তুহিন হাওলাদার (৩২) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার সন্ধ্যায় নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তুহিন হাওলাদার পালবাড়ি এলাকার মৃত আদম আলী হাওলাদারের ছেলে।

ঝালকাঠি জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার খান  জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঝালকাঠি শহরের পালবাড়ি এলাকার তুহিনের বাসায় তল্লাশী চালায় ডিবির পরিদর্শক (ওসি) মো. মাইনউদ্দিনরে নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি টিম।

এ সময় তুহিন হাওলাদারের বাসা থেকে ৫০০ পিস ইয়াবা, ২২ বোতল ফেন্সিডিল ও নগদ ১৫ হাজার টাকা উদ্ধার এবং তাকে গ্রেপ্তার করা হয়। ইয়াবা উদ্ধারের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে বলে জানান তিনি।

ঝালকাঠি থানায় তুহিন হাওলাদারের নামে এর আগে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিনটি মামলা রয়েছে।