🕓 সংবাদ শিরোনাম

জনগণকে রক্ষায় রাজপথ দখলে রাখবো : হাছান মাহমুদ * শ্রীলঙ্কান শিশুদের পাশে অস্ট্রেলিয়ান ক্রিকেট দল * ১৩ বছর আত্মগোপনে থাকার পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার * নিজের অশ্লীল ছবি দিয়ে ফেসবুক মেসেঞ্জারে ছাত্রীর ছবি চান অধ্যক্ষ! * ‘চুক্তি বাতিল করেছি’, জানালেন সাকিব * বিয়ের নাটক সাজিয়ে তরুণীকে ধর্ষণ, থানায় মামলা * পান্থপথের আবাসিক হোটেল থেকে নারী চিকিৎসকের গলাকাটা মরদেহ; গ্রেপ্তার ঘাতক * বিছনাকান্দি পর্যটন কেন্দ্রে রাতের আধারে পাথর চুরি, দিনে ট্রাকে বিক্রি * সিয়েরা লিওনে মূল্যবৃদ্ধির প্রতিবাদে সরকার বিরোধী বিক্ষোভ, নিহত ২৭ * বিবাহ বহির্ভূতভাবে ১০ মাস সংসার! স্ত্রীর স্বীকৃতিতে নারীর অনশন *

  • আজ শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ ৷ ১২ আগস্ট, ২০২২ ৷

নিয়ন্ত্রণ হারিয়ে এ্যাম্বুলেন্স খাদে, রোগীসহ নিহত ২


❏ শুক্রবার, জানুয়ারি ২২, ২০২১ অকালমৃত্যু প্রতিদিন

সময়ের কন্ঠস্বর ডেস্ক: মাদারীপুরের শিবচরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি এ্যাম্বুলেন্স মহাসড়কের খাদে পড়ে গেছে। এতে এ্যাম্বুলেন্সে থাকা রোগীসহ দুজন নিহত ও ৫ জন আহত হয়েছেন। শুক্রবার (২২ জানুয়ারি) দুপুর ১টার দিকে ঢাকা-খুলনা এক্সপ্রেসওয়ের কুতুবপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- বরিশালের উজিরপুর উপজেলার পূর্ব বামুড়া এলাকার আনোয়ার হোসেনের স্ত্রী খাদিজা বেগম (৫০) ও একই এলাকার জালাল মিয়ার ছেলে মেহেদী হাসান (১৭)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বরিশালের উজিরপুর থেকে চিকিৎসার জন্য রাজধানী ঢাকায় যাচ্ছিল খাদিজা বেগমের পরিবার। এ্যাম্বুলেন্সটি ঢাকা-খুলনা এক্সপ্রেসওয়ের কুতুবপুর বড় কেশবপুর এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই এ্যাম্বুলেন্সে থাকা রোগী খাদিজা বেগম ও তার ভাতিজা মেহেদী হাসান মারা যান। দুর্ঘটনায় আহত হন এ্যাম্বুলেন্সের চালক বাশার মিয়াসহ পাঁচজন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে শিবচর উপজেলার পাঁচ্চর রয়েল হাসপাতালে ভর্তি করে।

প্রত্যক্ষদর্শী হায়দার মাহামুদ বলেন, দ্রুত গতিতে আসা এ্যাম্বুলেন্সটি প্রথমে এক্সপ্রেসওয়ের একটি খুঁটির সাথে ধাক্কা খায়। এরপরেই এ্যাম্বুলেন্সটি উল্টে খাদে গিয়ে পড়ে।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাব আহমেদ মজুমদার জানান, ‘দুর্ঘটনার খবর পেয়েই হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে বড় একটি খাদে পড়ে দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থল থেকে এক নারীসহ দুজনের লাশ উদ্ধার করে হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠিয়েছি।’